জ্যোতিষ

আজ ২২শে অক্টোবর, জানুন আজকের রাশিফল

Advertisement
Advertisement

মেষ – আজ আপনি নতুন কোন কাজে হাত দিতে পারেন। বাড়ি সংস্করণের কাজে হাত দিতে পারেন। অথবা নতুন কিছু কেনার সম্ভবনা রয়েছে। আজ আপনার আয় যেমন হবে ব্যয়ের সম্ভবনাও রয়েছে। এই আয় ও ব্যয়ের সামঞ্জস্য আপনাকে ধরে রাখতে হবে। আজ আপনি আপনার কাজে একটি অগ্রগতি দেখতে পাবেন। আপনার প্রিয়জন আপনাকে নতুন পথ দেখাতে সাহায্য করবে। প্রেমে সফলতা পাবেন। হৃদয়ে সাহস ও প্রেম দুই অনুভব করবেন। আজ আপনার শুভ রং সাদা।

Advertisement
Advertisement

বৃষ – যারা বাতের বেদনায় কষ্ট পাচ্ছেন তাঁরা সাবধানে থাকুন। আজ এই বেদনা আপনাকে অস্থির করে তুলতে পারে। অবশ্যই গরম জলে স্নান করুন এবং এসি থেকে দূরে থাকুন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ। নতুন কিছু শিখতে পারবেন। আপনি যদি নতুন কোন বিষয় নিয়ে গবেষণা করেন তবে তা আপনাকে সফলতা এনে দিতে পারে। বৈবাহিক জীবন চরম সুখকর হয়ে উঠতে পারে। ভ্রমণ যোগ রয়েছে। আপনার স্থিতিশীল মন আপনাকে জীবনে এগিয়ে রাখতে সাহায্য করবে। আজ আপনার শুভ রং আকাশী।

Advertisement

মিথুন – আপনি যদি উত্তম কর্মে নিজেকে নিয়োগ করেন তবে আপনার ভাগ্যদ্বয় হবে। আপনার ভাগ্য আজ আপনায় সাথ দেবে। তবে, আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। তাই আগে থেকেই সাবধানে থাকুন। সঙ্গিনীর মন বুঝে চলুন। মনে শান্তি বজিয়ে রাখার জন্য গান শুনুন, একটু ঘুরুন, নতুন পোশাকের আনন্দ নিন। সম্ভব হলে বাড়িতে রান্নায় সাহায্য করুন অথবা নিত্য কর্মে মন দিন। কর্মক্ষেত্রে নতুন কিছু হওয়ার সম্ভবনা থাকবে। আপনি যদি শুদ্ধ মনে আজ কিছু কামনা করেন তবে আপনি তা পেয়ে যেতে পারেন। আজ আপনার শুভ রং লাল ও বেগুনী।

Advertisement
Advertisement

কর্কট – আয়ের থেকে ব্যয় বেশি হওয়ার জন্য আপনার মনের মধ্যে সঞ্চয়ের চিন্তা লেগেই থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। খুচরো ব্যবসায়ীদের ব্যবসা ভালো যাবে। সঞ্চয়ের চিন্তাকে একপাশে রেখে পারিবারিক আনন্দে মেতে উঠুন। দাম্পত্যে নতুন মাত্রা যোগ হওয়ার সম্ভবনা রয়েছে। প্রেমে ব্যকুল হয়ে উঠবেন, অবশ্য প্রিয়জনের মিষ্টি ইশারা আপনার মনে পুলক জাগাতে সাহায্য করবে। স্বাস্থ্য ভালোই থাকবে তবে পিতা-মাতার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভবনা রয়েছে। আজ আপনার শুভ রং ছাই রং অথবা নীল।

সিংহ – সত্য কথায় ক্ষতি হতে পারে আপনার। আপনি হয়তো আজ কাউকে ন্যায্য কথা বলে ফেলবেন যা আপনাকে অপদস্ত করতে পারে। তা সত্ত্বেও সত্যি কথা বলুন। সত্যের উপর কিছু হয় না। আপনি যত সত্যের পথে হাঁটবেন ততো আপনি এগিয়ে যাবেন। প্রেমের জন্য আজকের দিনটি আপনার শুভ। নতুন আশার আলো দেখতে পারবেন। স্বাস্থ্য আপনার ভালোই থাকবে। সম্ভব হলে রাত করে ঠাণ্ডা দুধ সেবন করুন। আপনার শুভ রং গোলাপি।

কন্যা – পুরনো কোন রোগে যদি আপনি ভুগে থাকেন তবে তা থেকে আপনি মুক্তি পাবেন। ব্যধি থেকে পরিত্রাণ পাওয়ার দিন আজ। মন আপনার আবার আগের মত আনন্দে মেতে উঠবে। বন্ধুদের আগমন হবে বাড়িতে। আপনার শিল্পের প্রশংসা আজ অনেকে করবে। যেই কাজে আজ আপনি হাত দেবেন সেই কাজ আপনাকে আজ সেরা করে তুলতে পারে। পিতা মাতার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার আজ সেরা রং গোলাপি।

তুলা – কাজে দ্বায়িত্ব বৃদ্ধি হবে।নতুন কাজ আপনাকে আনন্দ প্রদান করবে। সহকর্মীরা আপনার থেকে প্ররনা পাবে। নতুনদের সঙ্গে সৎ আচরন করুন। আজ আপনার বাড়িতে অতিথি সমাগম হতে পারে। বন্ধুদের জন্য আপনা অতিরিক্ত ব্যয় হতে পারে। আজ আপনার দিন্তা মিষ্টি মুখেই কাতবে। আজ আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। শুভ রং নীলচে বেগুনী।

বৃশ্চিক- আজ আপনার মনে পরোপকার ভাবনা জাগ্রত হবে। যদি আপনার হাতে অতিরিক্ত অর্থ থাকে তবে আপনি তা আজ দুঃস্থদের সেবায় নিয়োগ করতে পারেন। এছাড়া অন্য কোন ব্যপারে আর্থিক নিয়োগের আগে ভাবনা চিন্তা করুন। ব্যাঙ্ক হোক বা আপনার বাড়ির আলমারি দুই ব্যপারেই সাবধান হন। আপনার নিকট আত্মীয় আজ আপনায় কোন দুঃসংবাদ দিতে পারে। তাই পরিবারের খেয়াল রাখুন। স্বাস্থ্য আপনার ভালোই থাকবে। আজ আপনার শুভ রং কালো ঘেঁষা ছাই রং।

ধনু – স্বার্থ নিয়ে চললে আপনি এক পা এগিয়ে চলতে পারবেন না। আপনি যদি নিজের স্বার্থের বশে কোন কাজ করেন তবে তা আপনাকে মূর্খ প্রমাণ করতে পারে। সম্ভব হলে দুঃস্থদের অন্ন ও বস্ত্র দান করুন। মন্দিরে ভোগ বিতরন করুন। বৈবাহিক জীবন আজ আপনার সুখের হয়ে উঠবে। আপনি আপনার সঙ্গীর উপযুক্ত সাহায্য পাবেন। পিতা মাতার স্বাস্থ্য ভালো থাকবে তবে আপনার স্বাস্থের অবনতির যোগ আছে। ঠাণ্ডাগরম এড়িয়ে চলুন। আজ আপনার শুভ রং তুঁতে।

মকর – উপার্জন বৃদ্ধির বিস্তর সম্ভবনা রয়েছে আজ আপনার। ব্যবসা ভালো যাবে। অধিক অর্থের সমাগম হবে। পারিবারিক বিবাদ যদি চলতে থাকে তবে তার অবসান ঘটবে। মনকে শান্ত রাখার জন্য আপনি ছাদে অথবা খোলা বাগানে শরীর চর্চা করতে পারেন। আপনার প্রেমিক বা প্রেমিকার সঙ্গে তর্ক সৃষ্টি হতে পারে। সম্ভব হলে আজ বাড়িতেই থাকুন। তর্ক এড়িয়ে চলার উত্তম উপায় হল সহযোগিতা। একে অপরকে বোঝার জন্য উত্তম উপায় হল বন্ধুত্ব। আপনার শুভ রং নীল।

কুম্ভ – বন্ধু সমাগম হবে আজ আপনার বাড়িতে। আত্মীয়দের সাথে আপনি আজ আনন্দে মেতে উঠতে পারেন। আজ আপনার বৈবাহিক জীবন সুখের কাটবে। ব্যবসায় লাভের মুখ দেখতে পারবেন। আপনি যদি কোন শিল্পের সঙ্গে যুক্ত থাকেন তবে সবাই আপনার শিল্পের কদর করবে। প্রসন্নতা বৃদ্ধি পাবে। মনের শান্তি বজিয়ে রাখার জন্য প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সময় কাটান। আজ আপনার শুভ রং গোলাপি।

মীন – আজ আপনার সারাদিন আনন্দমুখর থাকবে। আত্মীয় সমাগমের পাশাপাশি আর্থিক যোগের সম্ভবনাও রয়েছে। প্রেম আপনার জীবনে এক আলাদা মাত্রা দেবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ঘুরতে যাওয়ার জন্য আদর্শ দিন। তবে পরকীয়া থেকে সাবধান। প্রেমের অনুভূতিগুলি আজ পরিশোধিত হবে। আপনি কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন। আপনি যদি আজ অর্থ সাশ্রয়ের চিন্তা করেন তবে তা ব্যর্থ হতে পারে। আজ আপনার শুভ রং কমলা।

Advertisement

Related Articles

Back to top button