বলিউডবিনোদন
Trending

‘লাভ জেহাদ’র নিশানায় অক্ষয়-কিয়ারার ‘লক্ষ্মী বম্ব’, বয়কটের ডাক নেটিজেনদের

Advertisement
Advertisement

একদিকে তনিস্ক এর বিজ্ঞাপন নিয়ে ঝড় বইছে, অন্যদিকে অক্ষয়-কিয়ারার ‘লক্ষ্মী বম্ব’ নিয়ে বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়। এই গল্পে দেখানো হয়েছে নায়িকার অর্থাৎ কিয়ারার স্বামীর নাম আসিফ! কিয়ারর নাম এখানে হয় প্রিয়া অথবা পূজা। যদিও ট্রেলারে দেখানো হয়নি নায়িকার নাম আসলে কি। তবে লাভ জেহাদের কোপে পড়েছেন অক্ষয় কুমার ও কিয়ারা আডবাণী ‘লক্ষ্মী বম্ব’। বহু মানুষ বয়কটের ডাক দিয়েছেন ইতিমধ্যে। অবশ্য ‘লাভ জেহাদ’ ছাড়াও সুশান্তের প্রসঙ্গ মাথাচাড়া দিয়ে উঠেছে। সম্প্রতি অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ায় একটি বাইট দিয়েছিলেন, যেখানে তিনি সুশান্তের মৃত্যু নিয়ে দুঃখ প্রকাশ করেন ও বলিউডের ইমেজ নিয়ে নিজের বক্তব্য রাখেন। এরপরেই বেশীরভাগ নেটিজেন অক্ষয়ের এহেন বক্তব্যে অখুশি। তাঁদের বক্তব্য, এতদিন কোথায় ছিলেন অক্ষয় কুমার? নিজের ফিল্মের উপর যাতে কোপ না আসে তারজন্যেই কি ইন্সটগ্রামে এসে সাফাই দেওয়া! রইল নেটিজেনদের কিছু পোস্ট ‘লক্ষ্মী বম্ব’ ঘিরে।

Advertisement
Advertisement

Advertisement

তামিল হরর কমেডি ‘মুনি ২ : কাঞ্চনা’ ছবির হিন্দি রিমেক এই ‘লক্ষ্মী বম্ব’। সেই সিনেমায় প্রধান চরিত্রের নাম ছিল রাঘব। সেই নাম বদলে রাখা হল আসিফ। প্রশ্ন অধিকাংশ মানুষের।

Advertisement
Advertisement

দীপাবলিতে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ‘লক্ষী বম্ব’। কিন্তু তার আগেই মুখ থুবড়ে পড়ল অক্ষয়-কিয়ারার ‘লক্ষ্মী বম্ব’।

Advertisement

Related Articles

Back to top button