টলিউডবিনোদন

শারীরিক অবস্থার অবনতি হলেও প্লাজমা থেরপির দ্বিতীয় ডোজ পেয়ে ভালো আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

Advertisement
Advertisement

ভালো নেই ফেলুদা। সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেওয়া হতে পারে ভেন্টিলেশনে। শনিবার থেকেই তাঁর শারীরিক অবস্থার উন্নতি অবনতি ঘটলেও, রবিবার তাঁর শারীরিক অবস্থার অবনতি শুরু হতে থাকে। হাসপাতাল সূত্রে খবর, জ্বর ও অন্যান্য সমস্যাগুলি এখনও রয়েছে। শনিবার রাতে সৌমিত্রকে দু’ইউনিট প্লাজমা দেওয়া হয়েছিল। ইতিমধ্যে আরও এক ইউনিট দেওয়া হয়েছে। মিনিটে ১৫ লিটার অক্সিজেন দেওয়া হচ্ছে।

Advertisement
Advertisement

যেহেতু সৌমিত্রর উচ্চ পিএসএ কাউন্ট, ডায়াবিটিস-সহ নানা আনুষঙ্গিক রোগ রয়েছে তাই ‘কোভিড এনকেলোপ্যাথি’ (মস্তিষ্কে কোভিড সংক্রমণের প্রভাব) চিকিৎসকদের দুশ্চিন্তা বাড়াচ্ছে। এমনিতেই ২০১৯ এ নিউমোনিয়ার শিকার হয়েছিলেন তিনি, তাই চিকিৎসকরা বাড়তি সতর্কতা অবল্মবন করছে। হাসপাতাল সুত্র থেকে জানা গিয়েছে যে, তাঁর প্রস্রাবে ই-কোলাই পাওয়া গিয়েছে। দেহে সোডিয়াম বেড়েছে, জলের ঘাটতি রয়েছে।জ্বর ১০১ ডিগ্রির মধ্যেই রয়েছে। খাওয়া দাওয়া স্বাভাবিক করছেন, তবে চিকিৎসকরা জানিয়েছেন যে কো-মর্বিডিটির কারণে সুস্থ হতে আরও কিছুটা সময় লাগবে। তবে সুখবর একটাই যে প্লাজমা থেরাপির দ্বিতীয় ডোজ দেওয়ার পর আগের থেকে ভালো আছেন অভিনেতা।

Advertisement

সৌমিত্রকে নিয়ে একটি তথ্যচিত্র তৈরি হচ্ছিল, যা এখন বন্ধ রয়েছে। উল্লেখ্য এই শ্যুটিং করার সময় অসুস্থ হয়ে যান কিংবদন্তী অভিনেতা। এরপরেই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সৌমিত্রর সুস্থতার কামনায় গোটা টলিউড তাঁর জন্য প্রার্থনারত।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button