বলিউডবিনোদন
Trending

মাদক কাণ্ডে তোলপাড় বলিউড, সব জল্পনা উড়িয়ে সারার পাশে আছেন বাবা সইফ আলি খান

Advertisement
Advertisement

মাদক কান্ডে যখন সারা আলি খান এনসিবি-র জেরার কবলে, তখন কোথায় ছিলেন নবাব? দিল্লীতে ছিলেন সইফ। স্ত্রী করিনা কাপুর খান তাঁর ‘লাল সিং চাড্ডা’ শ্যুটিঙ্গের জন্য সপরিবারে উড়ে গিয়েছিলেন। বর্তমানে তিনি ৬ মাসের অন্তঃসত্ত্বা। তাই স্বামী ছেলেকে নিয়ে রাজধানীতে চলে যান করিনা কাপুর খান। এদিকে মুম্বাইয়ে তখন ঝড়। সুশান্ত মাদক কেসে গোটা বলিউড তোলপাড়। নবাব কন্যা সারা তখন ছুটেছেন এনসিবি-র দপ্তরে। কিন্তু সইফ সেইসময় দিল্লীতে।

Advertisement
Advertisement

Advertisement

তাহলে কি মেয়ের পাশে থাকলেন না সইফ? মেয়ের ক্রাইসিসের সময় কোথায় ছিলেন তিনি? এই নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সইফকেও এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে অনেকবার।

Advertisement
Advertisement

সইফ উত্তর দিয়েছেন। তিনি বলেছেন, তৈমুর যেমন তাঁর হৃদয়ের খুব কাছে থাকে। তেমনি সারা এবং ইব্রাহিমও তাঁর হৃদয় জুড়ে রয়েছে। সন্তানদের কাছ থেকে তিনি কখনও দূরে সরে থাকতে পারেন না। সারার কিছু বিষয়ে তিনি কষ্ট পেয়েছেন। তাই বলে মেয়ের কাছ থেকে তিনি কখনওই দূরে সরে যাননি বলে জানান সইফ।

সইফ আরও জানান, মাদক মামলায় সারার নাম জড়ানোর পর মেয়ের কাছ থেকে তিনি দূরে সরে গিয়েছেন বলে যে খবর সামনে আসে, তা একদমই ভুল। সারা-ইব্রাহিম- তৈমুরকে সমানভাবে ভালবাসেন তিনি। ৩ সন্তান তাঁর হৃদয়ের ৩টি পৃথক জায়গায় রয়েছে। তাই সারার কাছ থেকে তিনি কখনওই দূরে সরেননি বলে জানান সইফ আলি খান।

সমস্ত জল্পনা উড়িয়ে সইফ এও বলেন, কেউ কম কেউ বেশি নয়। সারার অভাব কখনও মেটাতে পারবে না তৈমুর, তৈমুরের জায়গা কখনও নিতে পারবে না সারা।

Advertisement

Related Articles

Back to top button