দেশনিউজ

গত এক দিনে ভারতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৮২,১৭০ জন, বেড়েছে সুস্থতার হার

Advertisement
Advertisement

ভারতঃ  গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮২,১৭০ জন। সব মিলিয়ে দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬০ লক্ষ ৭৪ হাজার ৭০২ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ১০৩৯ জনের, সব মিলিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৫,৫৪২ জন।

Advertisement
Advertisement

এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ৫০ লক্ষ ১৬ হাজার ৫২০ জন। ভারতে এই মুহূর্তে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৯ লক্ষ ৬২ হাজার ৬৪০ জন। গত ২৪ ঘণ্টায় ভারতে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ৭ লক্ষ ৯ হাজার ৩৯৪। সব মিলিয়ে ভারতে এখনও পর্যন্ত করোনার মোট নমুনা পরীক্ষা হয়েছে ৭ কোটি ১৯ লক্ষ ৬৭ হাজার ২৩০।

Advertisement

মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ লক্ষ ৩৯ হাজার ২৩২ জন, আর মৃত্যু হয়েছে ৩৫,৫৭১ জনের৷ কর্ণাটকে আক্রান্তের সংখ্যা প্রায় ৫ লক্ষ ৭৫ হাজার ৫৬৬ জন, আর মৃত্যু হয়েছে ৮,৫৮২ জনের। অন্ধ্র প্রদেশে করোনায় আক্রান্ত ৬ লক্ষ ৭৫ হাজার ৬৭৪ জন, আর মৃত্যু হয়েছে ৫,৭০৮ জনের। দিল্লিতে আক্রান্তের সংখ্যা প্রায় ২ লক্ষ ৭১ হাজার ১১৪ জন, মৃত্যু হয়েছে ৫,২৩৫ জনের।

Advertisement
Advertisement

তামিলনাড়ুতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৫ লক্ষ ৮০ হাজার ৮০৮ জন, আর মৃত্যু হয়েছে ৯,৩১৩ জনের। পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ৪৭ হাজার ৪২৫ জন। উত্তরপ্রদেশে করোনায় আক্রান্ত ৩ লক্ষ ৮৭ হাজার ৮৫ জন, আর মৃত্যু হয়েছে ৫,৫৯৪ জনের।

Advertisement

Related Articles

Back to top button