বলিউডবিনোদন

কালো বিকিনিতে সুইমিংপুলে মু্গ্ধতা ছড়ালেন গর্ভবতী অনুষ্কা, ভাইরাল ছবি

Advertisement
Advertisement

আবারও মুগ্ধতা ছড়ালেন বিরাট পত্নী অনুষ্কা। এবারেও জলেই মুগ্ধতা ছড়িয়ে দিলেন অভিনেত্রী। এইতো কিছুদিন আগেও দুবাইয়ের সমুদ্র সৈকতে বেবি বাম্প নিয়ে হাজির হয়ে ছিলেন অভিনেত্রী। সূর্যের আলোতে মাখামাখি করছিলো তাঁর হাসি। সেদিনও অনুষ্কা লিখেছিলেন, “নিজের মধ্যে একটা জীবন ধীরে ধীরে তৈরি হচ্ছে, এই অভিজ্ঞতাটা দারুণ ৷ এর ওপর আমার কোনও কন্ট্রোল নেই৷”

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

Advertisement

আবারও সুইমিং পুলে দাড়িয়ে কালো বিকিনিতে আগুন ধরালেন মম টু বি অনুষ্কা। ছবির ক্যাপশনে অনুষ্কা একার্ট টোলের ও রাম দাসের একটি জনপ্রিয় উদ্ধৃতি উল্লেখ করেন, যার বাংলা অনেকটা এইরকম, “আপনার জীবনে ইতিমধ্যে যা আছে তা স্বীকৃতি দেওয়া সমস্ত প্রাচুর্যের ভিত্তি’। পাশাপাশি লেখেন- তাদের প্রতি কৃতজ্ঞতা যারা আমার প্রতি দয়া দেখিয়েছে এবং আমাকে এই পৃথিবীতে কল্যাণে বিশ্বাসী করে তুলেছে, এই ধারণা অনুশীলন করবার ও এটি ভাবনা এগিয়ে নিয়ে যাওয়ার পথ প্রসারিত করেছে। কারণ “আমরা সবাই একে অপরের বাড়িতেই তো যাচ্ছি।”

Advertisement
Advertisement

গত ২৭ অগস্ট সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার প্রেগন্যান্সি নিউজ জানান বিরুষ্কা। ইনস্টাগ্রামে অনুষ্কা লেখেন, ‘আর তাহলে, আমরা এখন তিনজন! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’। বিরাট-অনুষ্কার এই গুডনিউজে অনেকেই শুভেচ্ছা জানিয়েছে এই সেলেব দম্পতিকে, এমনকি ভারতের প্রধানমন্ত্রীর থেকেও আশীর্বাদ নিয়েছেন বিরাট-অনুষ্কা।

Advertisement

Related Articles

Back to top button