বলিউডবিনোদন
Trending

ফার্মহাউস থেকে উদ্ধার হল সুশান্তের লেখা চিঠি, উঠে এল গোপন তথ্য

Advertisement
Advertisement

সুশান্তের সঙ্গে অভিনেত্রী কৃতি শ্যাননের একটি সম্পর্ক ছিল তার গুঞ্জন এখনও বলিউডের অন্দরমহলে হয়। যদিও সেই প্রেম টেকেনি। তবে সুশান্তের নাম পাকাপাকি ভাবে জড়ায় রিয়া চক্রবর্তীর সঙ্গে। লিভ-ইন করতেন এই জুটি। কিন্তু অঘটন ঘটে ১৪ ই জুন রাত্রে। এরপরের ঘটনা সকলেরই জানা। তদন্ত সিবিআই থেকে এনসিবি ও ইডি-র হাতে পৌঁছায়।

Advertisement
Advertisement

মাদককান্ডে এনসিবি এখনও পর্যন্ত অনেককে গ্রেফতার করেছে। সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা ও দীপেশকে ইতিমধ্যে গ্রেফতার করেছে এনসিবি, পাশাপাশি রিয়া চক্রবর্তী নিজে দোষ কবুল করেছেন। সুশান্তর বাড়িতে থেকেই মাদকের কারবারি রিয়া চালাতেন তা তিনি শিকার করেছেন। এরপরেই রিয়াকে বাইকুল্লা জেলে পাঠানো হয় ১৪ দিনের জন্য।

Advertisement

রিয়া চক্রবর্তী জেলে যেতে যেতে ২৫ জন সেলেবের নাম এনসিবি-কে দিয়ে যায়, যার মধ্যে সারা আলি খানের নাম বিশেষ ভাবে প্রকাশ পায়। এরপর এনসিবি-র আধিকারিকরা জোরকদমে তদন্ত শুরু করে। এমনকি সুশান্তের বাগান বাড়িতেও হানা দেয়। সেখানকার কেয়ারটেকার ও নৌ চালকের থেকে জানতে পারেন সুশান্ত্র ফারম হাউসে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রিয়া চক্রবর্তী আসতেন। এছাড়া প্রায় সময় এখানে পার্টি চলতো।

Advertisement
Advertisement

সুশান্তের ফার্মহাউস থেকে এনসিবি আরও অনেক কিছুই বাজেয়াপ্ত করে। ইতিমধ্যে সেই ফার্মহাউস থেকে বিভিন্ন নিষিদ্ধ ওষুধ, হুক্কা, ও সিগারেটের এস্ট্রে পায় এনসিবি-র টিম। এখানেই শেষ নয়, এনসিবি-র আধিকারিকরা একটি নোট খুজে পান ওই ফার্ম হাউস থেকে। সেই নোট সুশান্তের হাতেরই লেখা। যেখানে সুশান্ত লিখেছিলেন, “ধূমপান ছেড়ে দেব, কৃতির সঙ্গে বেশি সময় কাটাবো।” সুশান্তের এই নোট আরও বেশি করে ভাবাচ্ছে তদন্তকারীদের। অনেকেই মনে করছেন, কৃতি শ্যাননের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়াই কি সুশান্তের অবসাদের কারণ?

Advertisement

Related Articles

Back to top button