দেশনিউজ

অবশেষে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিত শাহ

Advertisement
Advertisement

দিল্লিঃ অবশেষে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার দিল্লি এইমস ‌থেকে চিকিৎসকদের পরামর্শ মেনেই ছেড়ে দেওয়া হয়েছে শাহকে। এমনকি আগামী সোমবার ২১ সেপ্টেম্বর বাদল অধিবেশনে যোগ দিতে সংসদেও উপস্থিত থাকতে পারেন অমিত শাহ।

Advertisement
Advertisement

প্রসঙ্গত, রবিবার দিল্লি এইমসের তরফে জানানো হয়েছিলো সাংসদের অধিবেশনের আগে তার আরো একবার স্বাস্থ্য পরীক্ষা করানো দরকার। অগস্ট মাসের ২ তারিখ অমিত শাহের করোনা পরীক্ষার পর তাকে চিকিৎসা করানোর জন্য গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এমনকি করোনা সেরে যাওয়ার পরেও তাকে আগস্ট মাসের শেষের দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।

Advertisement

সংসদের অধিবেশন শুরুর আগে তাই পুরো স্বাস্থ্য পরীক্ষায় দুদিনের জন্য তাঁকে এখন আবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১৪ আগস্ট করোনামুক্ত হওয়ার পর  টুইটারে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, “আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এই সময় আমার এবং আমার পরিবারের পাশে থেকে যাঁরা নিয়মিত সাহস জুগিয়েছেন, আমার স্বাস্থ্যের খবরাখবর নিয়েছেন, তাঁদেরও অসংখ্য ধন্যবাদ।

Advertisement
Advertisement

আপাতত চিকিৎসকদের পরামর্শে কয়েকদিন হোম আইসোলেশনে থাকব।’’ তারপরে আবারও চলতি সপ্তাহে একবার হাসপাতালে গিয়েছিলেন, কিন্তু এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

Advertisement

Related Articles

Back to top button