বলিউডবিনোদন

সুশান্তের বাগান বাড়ি ছিল মাদকের ঘাঁটি, রমরমিয়ে চলত মাদক পার্টি : রিয়া

Advertisement
Advertisement

দিন যত যাচ্ছে মাদক কাণ্ডের জল ততো এগোচ্ছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হওয়ার পর রিয়া চক্রবর্তী বলিউডের পর্দা ফাঁস করে দেন। ২৫ জন বলিউড সেলিব্রিটির নাম নেন সেদিন রিয়া যার মধ্যে থেকে ৫ জনের নাম প্রকাশ্যে আসে। উল্লেখ্য, সারা আলি খানের নাম প্রচারে আসতেই বলিউডে শোরগোল পরে যায়। সুশান্তের বাগান বাড়ির কেয়ারটেকারও দাবি করেন সারা আলি খান প্রায়শই পার্টিতে আসতেন।

Advertisement
Advertisement

তবে, সারা ছাড়াও রিয়া আরও কিছু তথ্য এনসিবি-র হাতে দেন। রিয়ার বয়ান অনুযায়ী বলিউডের একজন নামজাদা অভিনেতা সুশান্তকে নিষিদ্ধ মাদকের নেশা ধরান। লোনাভলার পাবনা লেকের বাগান বাড়িতে মাদকের পার্টির আয়োজন করতেন সুশান্ত সিং রাজপুত। ওই বাগান বাড়িতেই প্রথম সারির অভিনেতা আসতেন এবং তিনিই সর্বপ্রথম সুশান্ত কে মাদকের নেশায় মত্ত করেন।

Advertisement

রিয়া চক্রবর্তী এও দাবি করেন, লোনাভলার বাগান বাড়িতে সুশান্ত যে মাদক পার্টির আয়োজন করতেন, তিনি নিজে সেখানে কখনও হাজির হননি। ওই পার্টিগুলোতে মুলত গাঁজা, কোকেন, এলএসডি-র মতো বিভিন্ন কড়া মাদকের ব্যবহার করা হত বলে জানান রিয়া। অভিনেতা ছাড়াও, বি টাউনের একজন বড় মাপের পরিচালকের সঙ্গেও ওই মাদক পার্টিতে পরিচয় হয় সুশান্তের।

Advertisement
Advertisement

রিয়ার বয়ানের ভিত্তিতে এনসিবি ওই বাগান বাড়িতে তল্লাশি চালায়। কিছু নিষিদ্ধ ওষুধ, সিগারেটের এস্ট্রে ও হুক্কা সহ অন্যান্য জিনিস খুজে পান। বাগান বাড়ির কেয়ারটেকারের সঙ্গে কথা বলে এনসিবি-র কর্মকর্তারা। এমনকি ওই বাগান বাড়িতে যাওয়ার জন্য যেই নৌকা চালক রাখা হয়েছিলো তাঁর সঙ্গেও কথা বলে আধিকারিকরা। মূলত সেখান থেকে কর্মকর্তারা জানতে পারেন যে ওই চালক প্রায়শই সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রিয়া চক্রবর্তীকে নৌকায় করে নিয়ে গিয়ে বাগান বাড়িতে পৌঁছে দিতেন।

Advertisement

Related Articles

Back to top button