ক্রিকেটখেলানিউজ

চেন্নাই এক্সপ্রেসে কি ফিরতে চলেছেন রায়না? জল্পনা তুঙ্গে

Advertisement
Advertisement

পাঞ্জাব: দলের সঙ্গে দুবাই গেলেও ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে আসেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার সুরেশ রায়না। জানা যায়, পাঞ্জাবের পাঠানকোটে তাঁর পিসেমশাই খুন হয়েছেন। তাই পরিবারের পাশে থাকার জন্য দেশে ফেরার সিদ্ধান্ত নেন তিনি। পরবর্তীকালে দুবাইয়ে ফিরে দলে যোগ দেওয়ার সম্ভাবনা প্রায় নেই বলেই সবাই ধরে নিয়েছিল, এমন সময় একটি অনুশীলনের ভিডিও নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে দলে ফেরার ইঙ্গিত দিলেন রায়না নিজেই।

Advertisement
Advertisement

দল থেকে বেরিয়ে আসার জন্য ব্যক্তিগত কারণ দেখালেও সিএসকে সূত্রের খবর, ধোনি যেমন সামনে বেলকনি যুক্ত ঘর পেযেছিলেন, তেমনই ঘর দলের কাছে চেয়েছিলেন রায়নাও। কিন্তু চেন্নাই ফ্র্যাঞ্চাইজি ওই ধরনের ঘর দিতে অস্বীকার করে। ফলে রায়না ঝামেলা করে নিজের ব্যক্তিগত কারণ দেখিয়ে দুবাই থেকে দেশে ফিরে আসেন।

Advertisement

এই নিয়ে সিএসকে কর্ণধর শ্রীনিবাসন নাম না করে রায়না উদ্দেশ্যে বলেন ‘সফলতা মাথার ওপর চড়ে বসলে অনেকে এমন করে।’ যদিও শ্রীনিবাসনের এই মন্তব্যকে ছেলের প্রতি বাবার শাসন বলে আখ্যা দিয়েছেন রায়না। তিনি এও বলেন যে সিএসকে কর্ণধার কে তিনি পিতৃস্নেহে শ্রদ্ধা করেন।

Advertisement
Advertisement

এর মাঝেই রায়নার দুবাইয়ে ফিরে দলে যোগ দেওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্চে। তিনি নিজের প্র্যাকটিসের ভিডিও পোস্ট করেছেন। যাতে জোরকদমে অনুশীলন করতে দেখা যাচ্ছে রায়নাকে। মুহূর্তের মধ্যে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে যায়। এখন রায়না ভক্তদের মনে একটাই প্রশ্ন, তাহলে কি সিএসকে-তে ফিরতে চলেছেন তিনি? যদিও এই প্রশ্নের উত্তর দেবে সময়।

https://www.instagram.com/p/CEzTzILhC1n/?igshid=1xfkpc9jth69a

 

Advertisement

Related Articles

Back to top button