নিউজরাজ্য

একমাস পর ফের খুলে গেল ইসকনের মন্দির

Advertisement
Advertisement

মায়াপুর: আজ, মঙ্গলবার থেকে শের খুলে গেল ইসকন মন্দিরের। এক মাস পর মায়াপুরের ইসকনের মন্দিরের দরজা খুলে গেল ভক্তদের জন্য। তবে সবরকম স্বাস্থ্যবিধি মেনেই মন্দির খোলা হল বলে জানা গিয়েছে।

Advertisement
Advertisement

করণা সংক্রমণ বেড়ে যাওয়ার ফলে অন্যান্য সবকিছুর মতো বন্ধ করে দেওয়া হয়েছিল ইসকনের মন্দির কিন্তু দীর্ঘ লকডাউনের পর গত ৫ জুলাই গুরু পূর্ণিমার দিন পূজা-অর্চনার মাধ্যমে খোলা হয়েছিল মন্দির। কিন্তু আবাসিক ভক্তদের শরীরে করোনার অ্যান্টিবডির উপস্থিতি পাওয়ায় পুনরায় বন্ধ করে দেওয়া হয়েছিল ইসকনের মন্দির। তবে এক মাস পর আজ, মঙ্গলবার থেকে ফের সাধারণের জন্য খুলে দেওয়া হল মন্দিরের দরজা।

Advertisement

Advertisement
Advertisement

জানা গিয়েছে দিনে দু’বার মন্দির খোলা থাকবে। সকাল ন’টা থেকে দুপুর একটা এবং বিকেল চারটে থেকে সন্ধ্যে সাতটা পর্যন্ত ভক্তদের দর্শনের ব্যবস্থা করা হয়েছে। যারাই মন্দিরে প্রবেশ করবে তাদের প্রত্যেকের মাক্স পরা বাধ্যতামূলক।

মন্দির চত্বরে আগের মতোই রাখা হয়েছে স্যানিটাইজেশন ও থার্মাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা। ছয় ফুট দূরত্ব বজায় রেখে মন্দিরে বসার ব্যবস্থা করেছে মন্দির কর্তৃপক্ষ। তবে মন্দিরে বসে বেশিক্ষণ ধ্যান করা নিয়ে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তবে বিধি-নিষেধ যাই থাকুক, ভক্তদের জন্য সুখবর যে, তাদের দর্শন করার জন্য ফের একবার ইসকনের মন্দিরের দরজা খুলে দেওয়া হয়েছে। স্বভাবতই এ খবর শুনে খুশি ভক্তরা।

Advertisement

Related Articles

Back to top button