টলিউডবলিউডবিনোদন

বিগ বি কার সঙ্গে মধ্যরাতে চকলেট শেয়ার করলেন?

Advertisement
Advertisement

মিডনাইট ক্রেভিং প্রকৃতপক্ষে স্বাস্থ্যকর নয়, কারণ এগুলি স্থূলত্ব এবং ওজন বৃদ্ধিতে সাহায্য করে- একথা আমরা জানি। স্বয়ং অমিতাভ বচ্চনও নিশ্চয় জানেন, তবুও চকলেটের লোভ তিনি সামলাতে পারলেন না। ঘরে ছোট্ট নাতনি তো কি হয়েছে এই মনটাই তো আদপে বাচ্চা। তাই একেবারে বাচ্চাদের মতই লুকিয়ে লুকিয়ে সাবাড় করে দিলেন চকলেট। শুধু খেয়েছেন তা নয়, স্বাদের ভাগও করেছেন সিনিয়র বচ্চন। চকলেটের ভাঁজ করা প্যাকেটের ছবি পোস্ট করেছেন তিনি। অমিতাভের এই পোস্ট দেখে উচ্ছ্বাসের বাঁধ ভেঙেছে জেন-ওয়াই। তাঁর পোস্টর ক্যাপশনে লেখা – ‘रात के 12 बजे जो इसे खाने का मज़ा है , वो कहीं और नहीं’ অর্থাৎ ‘‘রাত বারোটায় এই খাওয়ায় যে সুখ, তা আর কোনও কিছুতে নেই…”।

Advertisement
Advertisement

Advertisement

এই পোস্টটি করা মাত্রই চকলেট লাভারদের কমেন্টে ভরে গেছে সিনিয়র বচ্চনের ইন্সটাগ্রাম পেজ। উল্লেখ্য, রণবীর সিংহ কমেন্ট করেন, “ওহ বচ্চন সাব!!! কেয়া কর রহে হো আপ!!” কৃতী শ্যানন বলেন, “মাই ফ্যাব”। মৌনী রায় কয়েকটি ইমোজি পোস্ট করেছেন। অবশ্য কেউ কেউ নেগেটিভ কমেন্টও করেছেন। তাতে কি? নিন্দুকদের বুড়ো আঙ্গুল দেখিয়ে চেটেপুটে চকলেট খেয়ে তাড়াতাড়ি শুয়েও পরেন কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন।

Advertisement
Advertisement

প্রসঙ্গত, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মধ্যেও মিডনাইট ক্রেভিংস লক্ষ করা গেছে। ফ্রিজ থেকে চকলেট বের করে খাচ্ছিলেন অভিনেত্রী। যদি এই অভিনেত্রীর মধ্যেই বেড়ে উঠছে আরেক প্রাণ। তাই হয়তো মিডনাইট ক্রেভিংস মাঝে মধ্যে খোঁচা দেয় আমাদের নরম হৃদয়ে।

Advertisement

Related Articles

Back to top button