নিউজরাজ্য

বিজেপি সাংসদের অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি, ফের উত্তপ্ত ভাটাপাড়া

Advertisement
Advertisement

ফের উত্তপ্ত ভাটপাড়া, বোমাবাজি, দুষ্কৃতী হামলায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। আজ সন্ধ্যেয় হঠাৎই ১০ থেকে ১২ জনের একটি দল এসে বিজেপি সাংসদের অর্জুন সিংয়ের বাড়ির সামনে ব্যাপক বোমা ছুঁড়তে শুরু করে। মুখ কালো কাপড়ে ঢাকা থাকার কারণে তাদের কারোরই মুখ দেখা যায়নি।

Advertisement
Advertisement

তবে এদিনের এই ঘটনার পর থেকেই স্বাভাবিকভাবে আতঙ্কিত হয়ে পড়েছে এলাকার সাধারণ মানুষ। ঘটনাসূত্রে জানা গিয়েছে বিজেপি সাংসদের অর্জুন সিংয়ের   দেহরক্ষী এবং সিআইএসএফরা এসে তার প্রাণ বাঁচায়। কিন্তু ঠিক কি কারণে তাঁর ওপর আচমকা এই আক্রমণ হলো তা নিজেই বুঝে উঠতে পারছেন না বিজেপি সাংসদের অর্জুন সিং।

Advertisement

তবে এর আগেও অনেক বার এই বিজেপি সাংসদকে নিশানা করে আক্রমণ করেছে দুষ্কৃতিরা। এদিনের এই ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছয় জগদ্দল থানার পুলিশ। এরপরেই অনেক চেষ্টার পরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। প্রসঙ্গত গত ১লা সেপ্টেম্বর, মঙ্গলবার সকালে কালীপ্রতিমা পুড়িয়ে দেওয়ার কিছু ছবি দিয়ে একটি টুইট করেন সাংসদ অর্জুন সিং। আর সেই ছবি পোস্ট করার পর থেকেই উত্তেজনা ছড়ায়। এমনকি সেই ঘটনার পরে আজ দুপুরে এই ঘটনা ঘটেছে।

Advertisement
Advertisement

এই পরিস্থিতি সামাল দেওয়ার জন্য   অর্জুন সিংয়ের টুইটের ছবি পোস্ট করে পুলিস জানায়, “এই দাবি বিভ্রান্তিকর”। কিন্তু এই ঘটনার সাথে আজকের এই বোমাবাজির যোগসূত্র থাকলেও থাকতে পারে বলে মত পুলিশের। তবে এখনো পর্যন্ত তদন্ত শুরু না হলে সঠিক করে কিছু বলা যাবেনা বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

Related Articles

Back to top button