বলিউডবিনোদন

চুপ করে থেকে কি বোঝার চেষ্টা করছেন সঞ্জয় ঘরণী মান্যতা দত্ত?

Advertisement
Advertisement

ফুসফুসে ক্যানসারের থার্ড স্টেজ চলছিল সঞ্জয় দত্তের। কোভিড পরীক্ষা করতে গিয়েই আকস্মিক ভাবে ধরা পড়ে ক্যানসার। ভর্তি হন মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে, সেখানেই শুরু হয় তাঁর প্রাথমিক চিকিৎসা। বর্তমানে সঞ্জয় দত্ত স্টেজ ফোরের সঙ্গে সংঘাত করছেন। ঠিক তখনই সঞ্জয় দত্তের বর্তমান স্ত্রী মান্যতা দত্ত তাঁর নিজের এক পুরনো ছবি পোস্ট করে তাতে ক্যাপশন দেন, মাঝেমধ্যে চুপ করে থাকতে হয়। চুপ করে থেকে বুঝতে হয় যে মনের মধ্যে কী চলছে। পোস্টটি নিজের চোখেই দেখে নিন-

Advertisement
Advertisement

Advertisement

ছবিটি মান্যতার আগের, কিন্তু কথাগুলো তাঁর এখনকার। উল্লেখ্য, সঞ্জয় দত্ত মুম্বাই বিস্ফোরণের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে মার্কিন মুলুকে চিকিতসা করাতে যাওয়ার অনুমতি পাচ্ছিলেন না। ফলে মুম্বাই হাসপাতালেই চলছিল প্রাথমিক চিকিৎসা। পরবর্তীতে, সঞ্জয় দত্তের এক ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় মার্কিন মুলুকের ভিসা পান। ৫ বছরের ভিসা হাতে পান সঞ্জয়। খুব শীঘ্রই সপরিবারে উড়ে জাবেন সঞ্জুবাবা।

Advertisement
Advertisement

সঞ্জয় দত্তের ক্যানসারের খবর ছড়াতেই ভেঙে পড়েন তাঁর অনুরাগীরা এবং তাঁর স্ত্রীও। এইবছর বহু বলিউডে বহু নক্ষত্র পতন হয়েছে, তাই সঞ্জয় দত্তের শারীরিক অবস্থার উন্নতির জন্য কোন রকম ফাঁক রাখছেন না সঞ্জুবাবার পরিবার।

Advertisement

Related Articles

Back to top button