টলিউডবিনোদন
Trending

বাপ মেয়ে যখন এক ফ্রেমে বন্দী, আবারও ভালবাসতে শেখালেন সৃজিত

Advertisement
Advertisement

“সিনেমা যখন চোখে জ্বালা ধরায়
গরম কফির মজা জুড়িয়ে যায়
কবিতার বইগুলো ছুড়ে ফেলি
মনে হয় বাবা যদি বলতো আমায়
আয় খুকু আয়…
আয় খুকু আয়…”

Advertisement
Advertisement

হেমন্ত মুখোপাধ্যায় আর শ্রাবন্তী মজুমদার- এর গাওয়া গান আজও অমর। বাবা আর মেয়ের ভালবাসার কথা মনে হলেই এই গানের লাইনটা মনে আসে। আপনাদেরও নিশ্চয় আসে? এই স্টোরি লেখার সময় আমরা এক মেয়ে আর বাবা কে নিয়েই আলোচনা করবো। মেয়ের চরিত্রে রয়েছে বছর ১০ এর মিথিলা কন্যা আয়রা। অন্যদিকে বাবার ভুমিকায় রয়েছেন কাকাবাবুর প্রত্যাবর্তন-এর সৃজিত মুখোপাধ্যায়।

Advertisement

Advertisement
Advertisement

না এটি কোন সিনেমার দৃশ্য নয়। রিয়েল লাইফের এক চিত্র। যেখানে বাবার সমস্ত বুক জুড়ে শুয়ে আছে একরত্তি মেয়ে আয়রা। বায়োলজিক্যাল ফাদার না হলেও পিতৃত্বের কোন খামতি যে সৃজিত রাখেন না তা এই ছবিতে স্পষ্ট।

২০১৯-এর শেষেই মিথিলাকে নিজের জীবনে আনেন সৃজিত। মিথিলার পাশাপাশি মিথিলার মেয়েকেও আপন করে নিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। শ্যুটিং ও লকডাউনের মাঝে কেটে গিয়েছে বেশ কয়েকটা মাস। মিথিলা আর মেয়েকে সেভাবে কাছে পাননি পরিচালক। দুই প্রান্তে থাকা সৃজিত মিথিলার ভালোবাসা প্রতিমুহূর্তের ছবি জানান দিত তাঁদের সম্পর্ক কতটা গভীর। এবারে সেই গভীরতার ছাপ এসে পরে মেয়ের জন্যেও। সৃজিত যে মেয়ের প্রতিও সমান ভালোবাসা রাখেন তার প্রকাশ এই ছবিতে স্পষ্ট।

সৃজিতের এমন পোস্টে মুগ্ধ তাঁর ভক্তমহল। অনেকে বলেন এটা সৃজিতের সেরা ছবি। তাঁর এই পোস্টে প্রচুর মানুষ কমেন্ট করেন। লাইকের বন্যা বয় এই পোস্ট কে কেন্দ্র করে। উল্লেখ্য, সৃজিত তাঁর এই ছবির সঙ্গে একটি সুন্দর ক্যাপশন দেন – “গান তুমি হও আমার মেয়ের ঘুমিয়ে পড়া মুখ।”

Advertisement

Related Articles

Back to top button