বলিউডবিনোদন

প্রতিবন্ধী শিশুদের সঙ্গে ভাব করছেন, দিচ্ছেন আড্ডাও, সুশান্তের রঙিন মুহূর্তের ভিডিও ভাইরাল

Advertisement
Advertisement

সাধারণ মানুষের সঙ্গে কিভাবে মিশে যেতে পারতেন সুশান্ত সিং রাজপুত, তার বহু ভাইরাল ভিডিও নেট দুনিয়ায় জনপ্রিয়। শিশু থেকে বৃদ্ধ– সকলের সঙ্গে তাঁদের মত করেই ভাব জমানোটা ছিল অভ্যাস। শেষ ছবি ‘দিল বেচারা’য় মানুষের মনে বেঁচে থাকার অনুপ্রেরণা জাগিয়ে দিয়ে চলে গেলেন সকলকে ছেড়ে।

Advertisement
Advertisement

একদিকে অভিনেতার মৃত্যুর তদন্ত নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় হওয়ার পাশাপাশি প্রকাশিত হচ্ছে সুশান্তের কাটানো বিভিন্ন ব্যক্তিগত আবেগময় মুহূর্ত কিংবা অভিনয়ের ক্লিপিংস। সম্প্রতি ‘দিল বেচারা’ শুটিং এর সময়কালে কাটানো সুশান্তের কিছু রঙিন মুহূর্ত নিয়ে তৈরি একটি ভিডিও ভাইরাল হল নেটে। দিল বেচারার ‘তুম না হুয়ে’ গানের আবহ সংযুক্ত করে সুশান্তকে স্মরণ করে তৈরি হয়েছে ভিডিওটি।

Advertisement

ভিডিওটিতে কখনো দেখা যাচ্ছে সুশান্তকে হাসি মুখে টোটো চালাতে, কখনো বা শুটিংয়ের ফাঁকে সুশান্ত সেটের মধ্যে সময় কাটাচ্ছেন বাচ্চাদের সঙ্গে। শারীরিক প্রতিবন্ধী শিশুদের স্কুলে গিয়েও তাদের সঙ্গে সময় কাটিয়েছেন সুশান্ত।

Advertisement
Advertisement

সুশান্তের এই সুন্দর মুহূর্তগুলির কোলাজ দেখে চোখের জল ধরে রাখতে পারছেন না নেটিজেনরা। মুহূর্তগুলি ভাইরাল করার মধ্য দিয়েই তাঁরা আঁকড়ে ধরতে চাইছেন তাঁদের মন জয় করে নেওয়া অভিনেতাকে।

Advertisement

Related Articles

Back to top button