বলিউডবিনোদন

সুশান্তের মৃত্যু সিবিআই তদন্ত চাই, মোদী-শাহকে ট্যাগ করে ভিডিও পোস্ট সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তির

Advertisement
Advertisement

ঋদ্ধিমান রায়: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের ভবিষ্যৎ নিয়ে আজ গোটা দেশ তাকিয়ে রয়েছে সুপ্রিম কোর্টের রায়ের দিকে। সুশান্ত এর বাবা কেকে সিং মডেলার তথা সুশান্তের বান্ধবী রিহাসমেত তার পরিবারের বিরুদ্ধে পাটনা থানায় মামলা দায়ের করার পর থেকে সুশান্ত মৃত্যু রহস্য নিয়ে ফিল্ডে নামে বিহার পুলিশও। এর বিরুদ্ধেই সুপ্রিম কোর্টে গিয়ে রিহা মামলার তদন্তের জন্য মুম্বই পুলিশের পক্ষেই সওয়াল করেন।

Advertisement
Advertisement

আজকের সুপ্রিম রায়ের পূর্বে সিবিআই তদন্তের আর্জি নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। ভিডিওটির মাধ্যমে তিনি গোটা দেশকে তাঁদের পাশে চেয়ে সিবিআই তদন্তের ইচ্ছা প্রকাশ করেন শ্বেতা। শুধু তাই নয়, ভিডিওটিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও গৃহ মন্ত্রী অমিত শাহকে ট্যাগও করেন তিনি।

Advertisement

ভিডিওটির মাধ্যমে শ্বেতা দেশবাসীর উদ্দেশ্যে আপিল করে বলেন–‘সত্য জানার অধিকার আমাদের রয়েছে।সুশান্তেরও সঠিক বিচার পাওয়ার অধিকার রয়েছে। যোগ্য বিচার না হলে কোনোদিন আমরা শান্তি পাব না।’

Advertisement
Advertisement

পোস্টটির সমর্থনে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ড ট্যুইট করে লেখেন,’দিদি, আমরা সত্যের সন্ধান আর বিচার দুটোই পাব।’

উল্লেখ্য, মুম্বই পুলিশ সিবিআই কিংবা বিহার পুলিশের হাতে সুশান্ত সংক্রান্ত মামলার তদন্তের বিরোধিতা করলেও বিহার সরকার দাবি করেছে সুশান্তের মৃত্যু রহস্য সম্পর্কে তদন্ত করার অধিকার বিহার পুলিশের রয়েছে।

Advertisement

Related Articles

Back to top button