বলিউডবিনোদন

ঐশ্বর্যর দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করলেন পুরনো ‘প্রেমিক’ বিবেক, সোশ্যাল মিডিয়ায় শুরু ট্রোল

Advertisement
Advertisement

দেশজুড়ে করোনা সংক্রমণ ক্রমাগত বেড়েই চলেছে। এবার এই মারণ ভাইরাসের শিকার বচ্চন পরিবারের সদস্যরা। গত শনিবার জানা গিয়েছিল অমিতাভ এবং অভিষেক বচ্চন করোনা আক্রান্ত হয়েছেন। তার ঠিক পরেরদিন সকালে জানা যায় একইভাবে ঐশ্বর্য এবং তার কন্যা আরাধ্যাও আক্রান্ত। তাদের পরিবারের আরোগ্য কামনা করে ট্যুইট করেন অভিনেতা বিবেক ওবেরয়। এরপরই শুরু হয় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ট্রোল।

Advertisement
Advertisement

তবে উল্লেখযোগ্য ব্যাপার হল বিবেক যদিও গোটা পরিবারের আরোগ্য কামনা করেছেন। তবে যে খবরের লিংক শেয়ার করেছেন তাতে শুধুমাত্র ঐশ্বর্য এবং আরাধ্যার আক্রান্ত হওয়ার খবরই রয়েছে। পোস্ট করার সাথে সাথেই বিভিন্ন মন্তব্য করতে শুরু করেন নেট নাগরিকরা। কেউ লিখেছেন, “প্রাক্তন হলেও দুর্বলতা রয়ে যায়।” আবার কেউ লিখেছেন, “আমি কমেন্ট পড়ে না হেসে থাকতে পারছিনা।”

Advertisement

অন্যদিকে, সলমন খানের সাথে বিচ্ছেদ হওয়ার পর ঐশ্বর্য এবং বিবেকের সম্পর্ক নিয়ে নানা কাহিনী শোনা গিয়েছিল। একসাথে বেশকিছু ছবিতে কাজও করেছিলেন তারা। যদিও তাদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। এর আগে তিনি ঐশ্বর্যকে নিয়ে একটি মিম শেয়ার করে বিতর্কে জড়িয়েছিলেন। পরে ক্ষমা চেয়ে সেটি ডিলিট করে দেন। এরপর আবার তার শেয়ার করা পোস্ট ঘিরে শুরু হয়েছে ঠাট্টা-তামাশা।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button