বলিউডবিনোদন

সুশান্তের মৃত্যুতে বিতর্কের শিকার, বন্ধ হয়ে যাচ্ছে ‘কফি উইথ করণ’

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একটানা বিতর্কের শিকার বলিউডের অন্যতম নামী পরিচালক করণ জোহর। স্টারকিডদের লঞ্চ করায় পরিচালকের স্বজনপোষণ নীতির বিরুদ্ধে সরব হয়েছেন দেশের সাধারণ মানুষ। ব্যক্তিগত আক্রমণ করে করণকে চাঁচাছোলা বাসায় ভাষায় ট্রোল করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। এর পাশাপাশি এবার বয়কটের দাবি উঠল করণের জনপ্রিয় চ্যাট শো এর উপর।

Advertisement
Advertisement

‘কফি উইথ করণ’ বলিউড তারকাদের বিস্ফোরক মন্তব্যের কারখানা হয়ে উঠেছে এমনটাই অভিযোগ। কাউচে বসে করণের প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিভিন্ন সময় তারকাদের বিস্ফোরক মন্তব্য গোটা দেশে সমালোচনার ঝড় তুলে দেওয়ার পক্ষে যথেষ্ট। এই শোতে এসেই বিতর্কের শিকার হয়েছেন হার্দিক পান্ডিয়া, কে এল রাহুল থেকে শুরু করে আলিয়া ভাট, করিনা কাপুর খান, দীপিকা পাডুকোন, সোনাম কাপুর প্রমুখরা।

Advertisement

এই সকল কারণেই বারংবার আঙুল উঠেছে শো এর দিকে। একাধিকবার করণের বিরুদ্ধে উঠে এসেছে নানান অভিযোগ। এবার সেই যজ্ঞে ঘৃতাহুতি পড়ল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এবং সেই আগুনে বারুদ ঢাললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত তার সেই নেপোটিজম ইস্যুটিকে সামনে এনে। এই সকল বিতর্ক আর বহন করতে চান না চ্যানেল কর্তৃপক্ষ তাই তারা এবার সরাসরি এক সিদ্ধান্তে আসতে চান।

Advertisement
Advertisement

বিশেষ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, স্টার ওয়ার্ল্ড চ্যানেল কর্তৃপক্ষ ভারতে এই চ্যাট শোএর সম্প্রচার বন্ধ করতে চাইছে। এবং এদেশে সংশ্লিষ্ট সংস্থার কোন চ্যানেলে যাতে করণের সম্প্রচার না করা হয় সে বিষয়ে তোড়জোড় চলছে। ফলে এই জনপ্রিয় চ্যাট শোয়ের পরবর্তী সম্প্রচার শুরু হওয়া একপ্রকার অনিশ্চিত হয়ে পড়ল।

Advertisement

Related Articles

Back to top button