জীবনযাপন

আজ মঙ্গলবার, হনুমানজির পুজো করুন

Advertisement
Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – শাস্ত্রে লেখা আছে, সপ্তাহের বিশেষ দিনে উপোস করে হনুমান জির পুজো করলে জীবনের সুখ স্বাচ্ছন্দ ফিরে আসে। চলার পথেও অনেকেই নানান রকম বাঁধার সম্মুখীন হয়, সে সমস্ত বাঁধা কেটে যায়। প্রতি মঙ্গলবার সকাল বেলা ঘুম থেকে উঠে স্নান সেরে লাল রঙের কাপড় পড়তে হবে। ঠাকুর ঘর ভালো করে, পরিষ্কার করে নিয়ে চারিদিকে গঙ্গা জল ছিটিয়ে নিয়ে হনুমানজিকে লাল কাপড় পরিয়ে দিতে হবে। যদি প্রতি মঙ্গলবার নিষ্ঠাভরে হনুমানজির পুজো করা হয় তাহলে-

Advertisement
Advertisement

১) আপনার শরীরে কোন রোগ-ব্যাধি থাকবে না। দীর্ঘদিন ধরে আপনি যদি কোন রোগব্যাধিতে জর্জরিত হন তা নিমেষে পালিয়ে যাবে। হনুমানজির আশীর্বাদে আপনি রোগব্যাধি মুক্ত হয়ে দীর্ঘায়ু হবেন।

Advertisement

২) প্রতি মঙ্গলবার নিয়ম করে হনুমান জির পুজো করলে প্রচুর অর্থের সমাগম হয়। যদি একনাগাড়ে অনেকদিন ধরে অর্থনৈতিক তিনটি খারাপ চলতে থাকে, তাহলে নিয়ম করে প্রতি মঙ্গলবার হনুমান জির পুজো করুন। আপনার অর্থনৈতিক দুর্দশা কাটবে।

Advertisement
Advertisement

৩) প্রতি মঙ্গলবার নিষ্ঠাভরে হনুমান জির পুজো করলে কোনরকম ক্ষতি হয় না। বাড়িতে পজিটিভ এনার্জি বৃদ্ধি পায়। কোন খারাপ ঘটনা ঘটার সম্ভাবনা থাকলেও তা নিঃশেষ হয়ে যায়।

৪)প্রতি মঙ্গলবার নিয়মিত হনুমানজির পুজো করলে কর্মক্ষেত্রে সফলতা আসবে। কোন কারণে কারোর যদি চাকরি না হয়ে থাকে বা চাকরিতে পদোন্নতি না হয় দীর্ঘদিন ধরে, তাহলে প্রতি মঙ্গলবার নিয়ম করে হনুমান জির পুজো করলে সমস্ত বাধা বিপত্তি কেটে যায়।

আপনি যদি এখনও ভগবান হনুমান জির পুজো না করে থাকেন, তবে আজ থেকেই শুরু করুন তার পুজো করা। প্রতি মঙ্গলবার নিয়ম করে নিষ্ঠাভরে হনুমান জির পুজো করুন। নিজের স্বাস্থ্য, চাকরি ভালো হওয়ার সাথে সাথে, পরিবারের প্রত্যেকের মঙ্গল হবে, শ্রীবৃদ্ধি ঘটবে।

Advertisement

Related Articles

Back to top button