বলিউডবিনোদন

রাজকুমারী ইন্দুমতীকে বিয়ে করলো ছোটা ভীম, ভক্তদের ক্ষোভ প্রকাশ নেট দুনিয়ায়

Advertisement
Advertisement

সুখে-দুঃখে সাথে থাকা, লুকিয়ে লাড্ডু এনে দেওয়া সবকিছুতেই ছোটা ভীমের সাথে ছিল চুটকি। তবে তাকে ছেড়ে শেষমেশ সে বিয়ে করে নিয়েছে রাজকুমারী ইন্দুমতীকে। যার ফলে রাগে ফেটে পড়েছে নেট দুনিয়া। এতোদিনের সম্পর্কে চুটকির আবেগের কি কোনো দাম থাকবে না, এমনই প্রশ্ন তুলছেন অনেকে।

Advertisement
Advertisement

যদিও এগুলি অ্যানিমেশন চরিত্র তবে খুবই জনপ্রিয়তার কারণে বর্তমানে  সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং রয়েছে ‘#জাস্টিস ফর চুটকি’। তার জন্যে সুবিচারের দাবী করছেন প্রত্যেকে। কারণ ইন্দুমতী নয় সঙ্গে ছোটা ভীমের সঙ্গে চুটকিকে দেখতে চায় সবাই।

Advertisement

ছোটা ভীমের এই কান্ড দেখে তার উদ্দেশ্য একজন লিখেছেন, “তুমি চুটকির আবেগ নিয়ে খেলা করে বিয়ে করলে ইন্দুমতীকে! এটা খুবই হতাশাজনক ভীম। বহুবার তোমার জন্য প্রাণের ঝুঁকি নিয়েছে চুটকি। এরপর ওর আবেগ নিয়ে খেলা করার অধিকার তোমায় কে দিয়েছে? ‘#জাস্টিস ফর চুটকি’।”

Advertisement
Advertisement

আরও একজন লিখেছেন, “চুটকি তোমাকে সব সময় লাড্ডু দিয়েছে আর তুমি কিনা শেষমেশ ইন্দুমতীকে বিয়ে করলে! এটা ঠিক নয় ভীম। কেন করলে এরকম?”

সোশ্যাল মিডিয়ায় এই আবেগ দেখে শেষ পর্যন্ত উত্তর দিতে বাধ্য হন ‘ছোটা ভীম’-এর প্রস্তুতকারকেরা। গ্রিন গোল্ড অ্যানিমেশন-এর তরফে ফেসবুকে প্রকাশিত একটি বিবৃতিতে বলা হয়, “এটা শুধুমাত্র একটি অ্যানিমেশন শো। তা ছাড়া, ছোটা ভীম, চুটকি বা ইন্দুমতী সকলেই বাচ্চা। তাদের কারও বিয়ে হয়নি।”

Advertisement

Related Articles

Back to top button