বলিউডবিনোদন

গোধুলির উষ্ণতা মেখে অসাধারন ছবি পোস্ট অভিনেত্রীর, নজর কেড়েছে দর্শকদের

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: লকডাউনের মাঝে নিজেকে নিয়ে বেশ খানিকটা ব্যক্তিগত সময় কাটিয়ে ফেলছেন আমাদের কোচবিহারের বঙ্গকন্যা মৌনি রায়। অভিনয়ের সূত্রে পাড়ি দিয়েছেন সুদূর বলিউডে। হিন্দি সিরিয়াল থেকে সিনেমা সবেতেই বেশ রাজ জমিয়ে ফেলেছেন ইতিমধ্যেই। ২০১১ সালের ব্লকবাস্টার ধারাবাহিক ‘মহাদেব’এ তিনি দেবী সতীর চরিত্রে অভিনয় করে বলিপাড়ায় বেশ খানিকটা পরিচিতি দখল করেন।

Advertisement
Advertisement

এরপর একতা কাপুরের ড্রিম প্রজেক্ট ‘নাগিন ২’ মৌনিকে রাতারাতি স্টার বানিয়ে দেয়। শিবন্যা এবং শিবাঙ্গী চরিত্রদুটি তার কাছে ‘গুড লাক’ হিসেবে প্রমানিত হয়। গ্র্যান্ড বাজেটের মেগাসিরিয়াল গুলিতে কাজ করার পর মৌনি বলিউড সিনেমার দিকে পা বাড়ান। প্রথম ছবিতেই অক্ষয় কুমারের বিপরীতে অভিনয়ের সুযোগ পান, ছবির নাম ‘গোল্ড’। এরপর বেশ কিছু সুপারহিট সিনেমায় তার আইটেম ড্যান্স নজর কেড়েছে দর্শকদের, এর মধ্যে ‘কে জি এফ’ অন্যতম।

Advertisement

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয় এই অভিনেত্রী। প্রতিদিন অভিনবত্বে ভরা তার পোস্টগুলি সহজেই লাইমলাইট ছিনিয়ে নেয়। স্টাইলে কনসেপ্ট ও ফ্যাশন সেন্সে দক্ষ মৌনি তার ভক্তদের কখনোই নিরাশ করেন না। সদ্যই তিনি পোস্ট করলেন বেশ কিছু ছবি। লকডাউনের দীর্ঘ সময়ে নিজের সঙ্গে একান্তে সময় কাটাতে গোধুলিবেলায় ছাদে এলেন অভিনেত্রী। নানান ফুলের মাঝে নিজেকে রেখে ক্যামেরাবন্দি করলেন বিশেষ মুহূর্তগুলি। প্রথমে দুটি ছবি তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন এবং ভক্তদের অনুরোধে পুনরায় পোস্ট করেন আরও চারটি ছবি।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

?Ophelia?

A post shared by mon (@imouniroy) on

করোনার প্রকোপ থেকে বাঁচতে তিনি আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন। তার হাতে বেশ কয়েকটি ছবির প্রজেক্ট বর্তমান। এবছরের শেষেই অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি মুক্তি পেতে চলেছে।

Advertisement

Related Articles

Back to top button