নিউজরাজ্য

আগামীকাল দক্ষিনবঙ্গের ৪ জেলায় ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা, জানাল হাওয়া অফিস

Advertisement
Advertisement

রাজ্যে আগামী ১২ই মে পর্যন্ত চলবে ঝড়বৃষ্টি, সঙ্গে বইবে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া। এমনটাই জানাল আলিপুর আবহাওয়া দফতর। যদিও আবহাওয়াবিদরা আগে জানিয়েছিলেন, রাজ্যে যে ঝড়বৃষ্টি হবে তার মেয়াদ থাকবে আগামী ৭২ ঘন্টা। কিন্তু আবহাওয়াবিদদের একাংশ মনে করছেন, এই ঝড়বৃষ্টি চলতে পারে আগামী ১২ই মে পর্যন্ত। এদিন বৃহস্পতিবার সর্বনিম্ন তাপমাত্রা ২৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫ ডিগ্রি সেলসিয়াস।

Advertisement
Advertisement

রাজ্যে বৈশাখেও তাপমাত্রা বাড়ার কোনো সম্ভাবনা নেই বলেই জানিয়েছিল হাওয়া অফিস। তবে আগামী ৭২ ঘন্টার বৃষ্টির পূর্বাভাস যে তাঁরা দিয়েছিলেন তা আরও বেড়ে যেতে পারে বলেই মনে করছেন আবহাওয়াবিদের একাংশ। ঝড়বৃষ্টির সঙ্গে হতে পারে কালবৈশাখীও যা নদিয়া, মুর্শিদাবাদ, বীরভূম ও পূর্ব বর্ধমানেও হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

হাওয়া অফিস জানিয়েছে, এদিন শুক্রবার রাত থেকে আগামী রবিবার পর্যন্ত দক্ষিণবঙ্গে বজ্র-বিদ্যুৎ সহ হালকা থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে সেই সঙ্গে উত্তরবঙ্গেও বৃষ্টিপাত চলবে। এদিন সন্ধ্যা থেকে কালিম্পং, দার্জিলিং, আলিপুরদুয়ার, মালদহ, জলপাইগুড়ি, উত্তর ও দক্ষিণ দিনাজপুরে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এদিন বাতাসে আদ্রতার পরিমাণ ছিল ৯০ শতাংশ।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button