Today Trending Newsদেশনিউজ

ভাইরাল ৫০ হাজার টাকার মদ বিক্রির বিল, গ্রেপ্তার দোকানের মালিক

Advertisement
Advertisement

স্টাফ রিপোর্টার: গতকাল মদের দোকান খোলার প্রথম দিনেই মাত্র একদিনে ৪৫ কোটি টাকার মদ বিক্রি করে রেকর্ড করেছিল কর্ণাটক। এবার সেই কর্ণাটকেই মদ বিক্রিতে অনিয়মের অভিযোগ এনে এক মদের দোকানের মালিককে গ্রেপ্তার করলো পুলিশ। গতকাল মদের দোকান খোলার পর দেশের বাকি রাজ্য গুলির মতো কর্ণাটকেও দোকানের বাইরে লম্বা লাইন পড়তে দেখা যায়। এর কিছুসময় পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় একটি মদ কেনার বিল। সেখানে দেখা যায়, ৫০ হাজার টাকার বেশি মদ কেনা হয়েছে। এই ছবি সামনে আসার পরই বেঙ্গালুরু পুলিশ যে দোকান থেকে এত টাকার মদ কেনা হয়েছিল সেই দোকানের মালিককে গ্রেপ্তার করে।

Advertisement
Advertisement

কর্ণাটকে প্রতিদিন ভারতে তৈরি বিদেশি মদ (IMFL) ২.৩ লিটার এবং বিয়ার ১৮.২ লিটারের বেশি বিক্রি করার অনুমতি দেওয়া হয়নি। কিন্তু ওই দোকান থেকে নির্দিষ্ট পরিমাণের থেকে অনেকটাই বেশি পরিমাণে মদ বিক্রি করা হয়। বেঙ্গালুরু দক্ষিণের আবগারি জেলা প্রশাসক বলেছেন, বেঙ্গালুরুর তাভারেকের মেইন রোডে অবস্থিত ‘ভ্যানিলা স্পিরিট জোন’এর বিরুদ্ধে ৫২,৮৪১ টাকার মদ বিক্রি করার অভিযোগে এফআইআর করা হয়েছে। ওই দোকানের মালিককে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

যদিও অভিযুক্ত ওই দোকানদার বলেছেন, ওই বিল একসাথে আট জনের মদের বিল। তারা আলাদা ভাবে টাকা না দিয়ে একটিই ডেবিট কার্ড থেকে পুরো টাকা মিটিয়েছিল। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে খুব তাড়াতাড়িই আসল ঘটনা জানা যাবে। এই বিলটি ছাড়াও ৯৫,৩৪৭ টাকার আর একটি বিলও ভাইরাল হয়েছে বেঙ্গালুরুতে। তবে সেই বিলটি কার এবং কোন দোকান থেকে দেওয়া হয়েছে সেটি এখনো জানা যায়নি।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button