বলিউডবিনোদন

“আমাদের গল্প এখানেই শেষ হল”, ঋষিকে নিয়ে আবেগঘন পোস্ট নিতুর

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: গত পরশু কিংবদন্তী অভিনেতা ঋষি কাপুরের জীবনাবসান ঘটে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে। আশি ও নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেতা বলিউডি কাপুর পরিবারের অন্যতম উজ্জ্বল নক্ষত্র ছিলেন। স্বনামধন্য অভিনেতা রাজ কাপুরের পুত্র পরবর্তী প্রজন্মের অভিনেতা হিসেবে একমাত্র তিনিই এগিয়ে এসেছিলেন।

Advertisement
Advertisement

অভিনেতা হিসেবে ঋষির প্রথম ছবি ‘ববি’ মুক্তি পায় ১৯৭৩ সালে। ডিম্পেল কাপাডিয়ার বিপরীতে তিনি স্ক্রিনশেয়ার করেন এবং বলাইবাহুল্য ছবিটি সুপারহিট হয়। এরপর ‘ইয়াদো কি বারাত’ ছবির মাধ্যমে ঋষি ও নিতু ঘনিষ্ঠ সম্পর্কে আসেন এবং বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের পুত্র রণবীর বর্তমানে বলিউডে নিজেদের পারিবারিক প্রজন্মকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

Advertisement

ঋষির মৃত্যুতে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েন স্ত্রী নিতু। দীর্ঘদিনের জীবনসঙ্গীর প্রয়ানে মানসিকভাবে তিনি ভীষন শোকাহত। যদিও মনে সাহস জোগাতে পাশে পেয়েছিলেন হবু পুত্রবধূ আলিয়া ভাটকে। শোকস্তব্ধ নিতু এদিন আবেগঘন একটি পোস্ট করলেন স্বর্গীয় স্বামীর উদ্দেশ্যে। ঋষির একটি সুন্দর ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন, “আমাদের গল্প এখানেই শেষ হল”। প্রায় পঞ্চাশ বছর যুগল একসঙ্গে জীবনযাপন করেছেন, বহু ভালো-মন্দ, সুখ-দুঃখের সাক্ষী হয়েছেন। সেই চিরসখাকে হারিয়ে শোকে বিহ্বল নিতু, সেই প্রসঙ্গই উঠে আসছে বারেবারে।

Advertisement
Advertisement

উল্লেখ্য, দীর্ঘদিন ক্যান্সার রোগের বিরুদ্ধে যুদ্ধ করে সুস্থ ছিলেন ঋষি, মদ্যপানে তার বিশেষ আসক্তি ছিল। সুস্থ হবার তাগিদে বেশ কয়েকমাস নিউ ইয়র্কে চিকিৎসাধীন ছিলেন এরপর দেশে ফিরে এসেছিলেন বেশ কয়েকমাস আগে। তবু শেষরক্ষা হল না। হিন্দি ছবি হারিয়ে ফেলল তাদের আদরের প্রিয় চিন্টু জি’কে।

Advertisement

Related Articles

Back to top button