বলিউডবিনোদন

মৃত্যুর আগে সোশ্যাল মিডিয়ায় শেষ পোস্টে কি লিখেছিলেন ঋষি? জানলে আপনার চোখেও জল আসবে

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: আবারো বলিউডে নক্ষত্রপতন, প্রয়াত হলেন অভিনেতা ঋষি কাপুর। আশি ও নব্বইয়ের দশকে বেশকিছু সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়ে তৎকালীন স্টার হয়ে ওঠেন তিনি। হাইপ্রোফাইল সেলেব পরিবারের সদস্য হয়েও নিজের ব্যক্তিগত পরিচয় প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন এই অভিনেতা। রাজ কাপুরের পরবর্তী প্রজন্ম হিসেবে অভিনয়ের জার্নি তিনিই এগিয়ে নিয়ে যান।

Advertisement
Advertisement

শেষ বয়সেও করেছিলেন ‘হাউসফুল ২’, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’, ‘জব তক হ্যায় জান’, ‘সানাম রে’ এর মতো সুপারহিট ছবি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নানান বিতর্কের জন্য বহুল পরিচিত ছিলেন অভিনেতা। এমনিতে রাশভারী ও নাকউঁচু স্বভাবের ঋষি, মিডিয়ার থেকে খানিক দূরত্ব বাঁচিয়ে চলতেন এবং মিডিয়ার কীর্তিকলাপ তার ভালো লাগত না, যে কারনে বহুবার প্রকাশ্যে মিডিয়ার সঙ্গে মনমালিন্যের সৃষ্টি হয়।

Advertisement

লকডাউন চলাকালীন, বেশকিছু দিন আগে ট্যুইটারে বিতর্কিত মন্তব্য করে নেটিজেনদের ট্রোলের শিকার হন তিনি। এরপর আরও বেশ কিছু পোস্ট তিনি ট্যুইটার প্রকাশ্যে এনে নিজের মতামত জানান। কিংবদন্তী অভিনেতা সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে হওয়া বিভিন্ন আলোচনার বিরুদ্ধে ছিলেন।

Advertisement
Advertisement

তার কথা শেষ ট্যুইটটি ছিল একটি সামাজিক পোস্ট। বর্তমানে করোনা যোদ্ধাদের নিরাপত্তায়, তাদের প্রতি হওয়া অত্যাচারের বিরোধিতা করেন। তিনি লেখেন, “সোশ্যাল মিডিয়ায় উপস্থিত ভাইবোনেদের কাছে হাতজোড় করে একটাই অনুরোধ করতে চাই। দয়া করে আপনারা হিংসাত্মক কিছু করবেন না, পাথর মারবেন না, কোনোরকম বিশৃঙ্খলার সৃষ্টি করবেন না। ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশ এরা নিজেদের জীবন বাজি রেখেছেন আমাদের বাঁচানোর তাগিদে। এই করোনা ভাইরাস যুদ্ধে আমাদের সকলকে একসঙ্গে জয়ী হতে হবে। প্লিজ। জয় হিন্দ।”

এর থেকেই স্পষ্ট, দেশের বর্তমান পরিস্থিতি নিয়েও তিনি বেশ চিন্তিত ছিলেন, কিন্তু দুঃখের বিষয় তিনি নিজেই জয়ী হতে পারলেন না, লকডাউনের আগেই তিনি চলে গেলেন। তবে একটা কথা ঠিক, নিজের অভিনয় দিয়ে তিনি আমাদের সকলের মন জয় করেছেন এবং তিনি আজীবন থেকে যাবেন সিনেমাপ্রেমীদের স্মরনে।

Advertisement

Related Articles

Back to top button