বলিউডবিনোদন

করোনা মোকাবিলায় বয়স্ক, শিশুদের জন্য নিজের বাড়ির অফিসটি ছেড়ে দিলেন শাহরুখ খান

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: দিলদরিয়া হিসেবে আবারও নজির গড়লেন বলিউডের বাদশা শাহরুখ খান। করোনা ভাইরাসের মোকাবিলায় নিজের অফিসটি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে গড়ে তোলার জন্য। বর্তমানে এই বিষয় নিয়েই ভাবনাচিন্তা চলছে।

Advertisement
Advertisement

সপ্তাহের শুরুর দিকে চারটি তহবিলে অনুদানসহ আরও বেশকিছু সামাজিক কাজকর্মে যুক্ত হবার ঘোষনা করেন খোদ কিং খান। পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে মুখ্যমন্ত্রীর তহবিলে অনুদান করেন, এছাড়াও বাংলা সহ অন্যান্য রাজ্যের একশো জন অ্যাসিড আক্রান্তকে মাসিক স্টাইফেন দেবার কথা উল্লেখ করা হয়। শাহরুখের সংস্থা মুম্বাইয়ের হতদরিদ্র পরিবারগুলিতে অন্নসংস্থানের ব্যবস্থা করেছে এবং প্রতিদিন দশ হাজার মানুষের নিত্য খাবারের বন্দোবস্ত করা হয়েছে।

Advertisement

এইখানেই থেমে থাকেননি কিং খান, স্ত্রী গৌরীর সঙ্গে পরামর্শ করেই তাদের চারতলার অফিসটি কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন দম্পতি। অফিসটি শাহরুখ ছাড়াও তার স্ত্রী গৌরী খান ব্যবহার করতেন। এই মুহূর্তে দেশের আশঙ্কাজনক পরিস্থিতিতে ক্রমশই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

Advertisement
Advertisement

এদেশে আক্রান্তের লাফিয়ে পার করেছে তিন হাজারের গন্ডি। বিশেষজ্ঞদের মতে এই সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান করা হচ্ছে। এমত অবস্থায় সন্দেহভাজন আক্রান্তদের জন্য বহুসংখ্যক কোয়ারেন্টাইন সেন্টারের প্রয়োজন হবে। সেই চাহিদাই খানিকটা মিটিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন শাহরুখ খান ও গৌরী খান।

Advertisement

Related Articles

Back to top button