Today Trending Newsকলকাতানিউজরাজ্য

করোনা আপডেট : রাজ্যে সুস্থ ৯ জন, আক্রান্ত ৩৮, জানালেন মুখ্যমন্ত্রী

Advertisement
Advertisement

মুখ্যমন্ত্রীর তথ্য অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৩৮। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও ৯ জন জানালেন মুখ্যমন্ত্রী। করোনার জন্য রাজ্যে ৫৯ টি হাসপাতাল রয়েছে। হোম আইসোলেশন রয়েছে ৫২ হাজার মানুষ। ৩ হাজারের ও বেশি মানুষকে সরকারি কোয়ারেন্টিনে মুক্ত করে দেওয়া হয়েছে। তবে রাজ্যে নতুন করে করোনাতে আক্রান্ত হয়েছেন ১৩ জন। তবে রাজ্য সরকারের পক্ষ থেকে এখন ও এই তথ্য নিশ্চিত করা হয়নি।

Advertisement
Advertisement

দেশে করোনাতে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা ২৫৪৭। যার মধ্যে মৃত্যু হয়েছে ৬২ জনের। সুস্থ হয়ে উঠেছেন ১৬৩ জন। দেশের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে মহারাষ্ট্রে, সেখানে আক্রান্তের সংখ্যা ৩৩৫ জন। এরপর রয়েছে তামিলনাড়ু, আক্রান্তের সংখ্যা ৩০৯ জন। কেরলে আক্রান্ত হয়েছেন ২৮৬ জন। আর দিল্লিতেআক্রান্ত হয়েছেন ২১৯ জন।

Advertisement

বিশ্বে আক্রান্তের সংখ্যা ১০ লক্ষ ছাড়িয়ে গেছে। মৃত্যু হয়েছে ৫৩ হাজারের বেশি। আমেরিকায় গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১ হাজার ৪৮০ জনের। সেখানে মোট মৃত্যু হয়েছে ৬ হাজারের ও বেশি। ইউরোপে করোনা সংক্রমণে মারা গেছেন ৪০ হাজারের বেশি মানুষ। যার মধ্যে ইটালিতে মৃত্যুর হার সবচেয়ে বেশি। ইটালিতে মৃত্যু হয়েছে ১৪ হাজারের ও বেশি। তবে গোটা বিশ্বে সুস্থ হয়ে উঠেছেন ২ লক্ষ ১২ হাজার ২২৯ জন।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button