দেশনিউজ

‘লকডাউনে দরিদ্র শ্রেণির মানুষদের কি হবে?’ প্রশ্ন কংগ্রেস নেতার

Advertisement
Advertisement

গোটা দেশজুড়ে করোনাভাইরাস সংক্রমণ যে হারে বাড়ছে, সেই পরিস্থিতিতে আগামী ২১ দিন লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে প্রধানমন্ত্রী। কিন্তু এর জেরে বিপুল পরিমাণ মানুষ যে অসুবিধায় পড়বেন তা নিয়ে প্রশ্ন করেন কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা।

Advertisement
Advertisement

তিনি বলেন, “আগামী ২১ দিন বাড়ি থেকে না বেরোতে পারলে দরিদ্র শ্রেণির মানুষ কীভাবে খাদ্যের জোগান পাবেন? এমন অনেক মানুষ আছেন যারা দিন এনে দিন খায় তাদের কি হবে? গরীব, মজুর, কৃষক এবং দোকানদারের ২১ দিন কী ভাবে কাটবে? শুধু তাই নয় এই সংক্রমণ বাড়লে স্বাস্থ্যকর্মীরা কীভাবে সুরক্ষিত থাকবেন?”

Advertisement

এমনই কিছু প্রশ্ন করে প্রধানমন্ত্রীকে দরিদ্র শ্রেণির মানুষের অসুবিধার কথা জানান তিনি। এছাড়াও মাস্ক, স্যানিটাইজার এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসের কথা তুলে স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার কথা জানান তিনি।

Advertisement
Advertisement

গতকাল লকডাউন ঘোষণা করতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, “মঙ্গলবার মধ্যরাত থেকে পুরো দেশে লকডাউন জারি থাকবে। ভারত এবং ভারতের প্রতিটি নাগরিককে বাঁচাতে এগিয়ে আসুন আপনি আপনার পরিবার। আগামী ২১ দিনের জন্য বাড়ি থেকে বেরোনোর কথা ভুলে যান কারণ এই মুহূর্তে বাড়ি থেকে বেরোলে আপনি ভাইরাসটিকে বাড়িতে ডেকে নিয়ে আসবেন।”

Advertisement

Related Articles

Back to top button