Today Trending Newsদেশনিউজ

ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, ভারতে ৪১৮, শীর্ষে মহারাষ্ট্রে

Advertisement
Advertisement

ভারতেও করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়ে যাচ্ছে। করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪১৮। পরিস্থিতি মোকাবিলায় কেন্দ্র সব রাজ্যের মুখ্যসচিবদের সঙ্গে বৈঠক করে এবং ২৩টি রাজ্যে জারি করা হচ্ছে আংশিক বা পূর্ণ লকডাউন। কলকাতাতেও লকডাউন থাকবে ২৭ মার্চ পর্যন্ত। বন্ধ থাকবে ট্রেন পরিষেবারাজ্যে ৩১ মার্চ পর্যন্ত।

Advertisement
Advertisement

এক্সপ্রেস, মেল, লোকাল, প্যাসেঞ্জার ট্রেন ও মেট্রো রেল বন্ধ থাকবে শুধু ছাড় মালগাড়ির ক্ষেত্রে ছাড় থাকবে। আন্তর্জাতিক বিমানও বাতিল করে দেওয়া হয়েছে। দেশে মহারাষ্ট্রে এখনো পর্যন্ত আক্রান্তের সংখ্যা সর্বাধীক। ৭ জন এখনো পর্যন্ত মারা গেছে করোনা আক্রান্তে,যার মধ্যে মহারাষ্ট্রে ২ জনের মৃত্যু হয়েছে। মহারাষ্ট্রে ৮৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত। দ্বিতীয় স্থানে রয়েছে কেরল। রবিবার ভারতে করোনা আক্রান্ত তিনজনের মৃত্যু হয়েছে।

Advertisement

আরও পড়ুন : জানুন কোন কোন দেশ সুরক্ষিত করোনা ভাইরাস থেকে?

Advertisement
Advertisement

দেশে ৭ মৃত্যুর মধ্যে মহারাষ্ট্রেই নোভেল করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। গুজরাতে মৃত্যু হয়েছে ১ জনের। রবিবার বিহারের পটনায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৮ বছরের এক ব্যক্তির, তার কিডনিতে সমস্যা ছিল বলে জানা যায়। এর আগে কর্ণাটক, দিল্লি ও পঞ্জাবে আরও ৪ জনের মৃত্যু হয়েছে।

বিহারের পটনায় মৃত ব্যক্তি দু দিন আগে বিমানে কাতার থেকে কলকাতা হয়ে ফেরেন পটনায়। কলকাতা বিমানবন্দরে তিনি যাদের সংস্পর্শে এসেছিলেন, তাদের সন্ধান করা হচ্ছে।

Advertisement

Related Articles

Back to top button