টলিউডবিনোদন

খালি গলায় রবীন্দ্রসংগীত গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টি

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: এমনিতে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শেষ নেই। প্রতিদিনই নতুন কোনো না কোনো মিম ঘুরছে ফেসবুকের ওয়ালে তবু সেসবে কর্নপাত না করে স্বমহিমায় অভিনয় করে চলেছেন খলনায়িকার চরিত্রে। তিনি ‘শ্রীময়ী’ ধারাবাহিকের সেই বিখ্যাত জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী।

Advertisement
Advertisement

সাম্প্রতিক মিমগুলিতে লেখা হয়েছে ‘জুন আন্টি, তুমি করোনা ভাইরাসের থেকেও খারাপ’, কিন্তু রিয়েল লাইফে তিনি যে সুন্দর মনের অধিকারী তার প্রমান মিলল একটি মন ভালো করা ভিডিয়োতে। তিনি নিজের ফেসবুক পেজে এটি পোস্ট করেছেন।সকলকে দোলের শুভেচ্ছা জানিয়ে রবি ঠাকুরের ‘ওরে গৃহবাসী’ গানটি খালি গলায় গেয়ে চমকে দিলেন সকলকে। শুধু তাই নয়, মনমুগ্ধকর এই গানে অসংখ্য শুভেচ্ছাবার্তা পেয়েছেন সমস্ত নেটিজেরদের তরফ থেকে। অনেকেই বলেছেন তার অভিনয়ের চরিত্রটি অপছন্দ হলেও ওনার গানের গলা কিন্তু সত্যিই অপূর্ব।

Advertisement

মানুষ হিসেবে রুপোলি পর্দার পিছনের জুন কিন্তু একেবারে অন্যরকম। শান্তশিষ্ট উষসী ঝগড়া, বিদ্বেষ থেকে শতহাত দুরে থাকতেই পছন্দ করেন। ধারাবাহিকের চরিত্রটি এতই জনপ্রিয়তা লাভ করেছে যে ব্যক্তিগত পার্টি বা অনুষ্ঠানে সকলেই জুনকে একটু এড়িয়ে চলেন, সেই অভিজ্ঞতা প্রকাশ করেছেন এক সাক্ষাৎকারে।

Advertisement
Advertisement

তবু শিল্পীদের কাজ অভিনয়ের মাধ্যমে সাধারন মানুষের বিনোদনের জায়গাটুকু বজায় রাখা, তাই হাসিমুখেই পর্দার পিছনের খলনায়িকা উষসী চক্রবর্তী। তার গানের ভিডিয়োটি দেখতে চাইলে নীচের পোস্টটি অবশ্যই লক্ষ্য করুন।

Advertisement

Related Articles

Back to top button