নিউজরাজ্য

ছাগলকে ‘ধর্ষণ’ করার চেষ্টা, স্থানীয় বাসিন্দাদের গণধোলাইয়ে গুরুতর আহত অভিযুক্ত

Advertisement
Advertisement

মহিলা এবং শিশুদের কথা ছেড়েই দিন, দেখে মনে হয় প্রাণীরাও আজ বিকৃত যৌন লালসার থেকে নিরাপদ নয়। এরকম একটি মানবতার লজ্জাজনক ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলায়। এক ব্যক্তি একটি ছাগলকে ‘ধর্ষণ’ করার চেষ্টা করে।

Advertisement
Advertisement

বাড়ির মালিকের অনুপস্থিতিতে লোকটি ছাগলটিকে ধর্ষণ করার চেষ্টা করেছিল। সেই সময় সেখানে কেউ না থাকলেও পরে অভিযুক্তকে ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা এবং জনতার মারে গুরুতর আহত হয় সে। নিউজ এজেন্সি পিটিআই-র একটি প্রতিবেদনে বলা হয়েছে, জনতার মারে অভিযুক্তের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় কালনার টিকেপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

Advertisement

আরও পড়ুন : রাজ্যে অষ্টম শ্রেণি পাশে চাকরি, বেতন পঁচিশ হাজার টাকা

Advertisement
Advertisement

‘ছাগলের মালিক প্রতিদিনের মতো সেদিনও বাড়ির উঠোনে একটি পোষ্টের সাথে ছাগলটিকে বেঁধে রেখেছিলেন। পরে তিনি কোনও কাজের জন্য বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। সেই সময় এক মাতাল ছাগলটিকে ধর্ষণ করার চেষ্টা করেছিল বলে দাবি করেন লোকটির প্রতিবেশীরা। এরপরেই জনতা সেই মাতালের উপর চড়াও হয়। ফলে গুরুতর আহত হয় অভিযুক্ত।’ জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা। পরে পুলিশ গিয়ে লোকটিকে জনতার হাত থেকে উদ্ধার করে। গুরুতর অবস্থায় ওই ব্যক্তিকে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশি সুরক্ষার আওতায় তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Advertisement

Related Articles

Back to top button