টলিউডবিনোদন

নব্বইয়ের দশকের গানে দুর্দান্ত নাচলেন ইরাবতী, দেখুন সেই ভিডিও

Advertisement
Advertisement

কৌশিক পোল্ল্যে: স্টার জলসার ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকের দৌলতে মনামী ঘোষকে চেনেন সারা বাংলা, কারন তিনিই এই মেগাসিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করছেন। অ্যাক্রোপলিসের প্রযোজনায় এই সিরিজের রেটিং ও টিআরপি বেশ ভালো। আর সবচেয়ে ভালো বিষয়টি হল মনামীর অভিনয় এবং হ্যান্ডসাম হাঙ্ক অভিনেতা সৈয়দ আরেফিন এর সঙ্গে তার অনস্ক্রিন কেমিস্ট্রি। টেলিভিশন দুনিয়ায় বহুল চর্চিত এনাদের জুটি। এই সিরিয়াল তাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গিয়েছে, যদিও এর আগে বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ‘মুক্তি’, ‘বেলা শেষে’ ইত্যাদি বেশ কিছু ছবিতে তাকে দেখা গিয়েছে, এবং প্রসংশিত হয়েছে তার অভিনয়শৈলী।

Advertisement
Advertisement

সদ্য ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও শেয়ার করলেন তিনি, যেখানে অসাধারন নেচে রীতিমতো তাক লাগালেন ইরাবতী। নব্বইয়ের দশকের বিখ্যাত গায়িকা ফাল্গুনী পাঠকের ‘ম্যায়নে পায়েল হে ছানকাই’ গানে কোমর দোলালেন তিনি। ছোট্ট এই ভিডিওক্লিপে ধরা পড়েছে তার দুর্দান্ত নাচ ও নৃত্যপারদর্শিতা।

Advertisement

আরও পড়ুন : প্রভাস নয়, এই ভারতীয় ক্রিকেটারের সাথে সম্পর্কে জড়িয়েছেন ‘দেবসেনা’ অনুষ্কা

Advertisement
Advertisement

ভিডিয়োর ক্যাপশনে বাংলায় লেখা রয়েছে ‘মহড়া’। অর্থাৎ এসময় কেরিওগ্রাফারের সঙ্গে তিনি নাচটির অনুশীলন করছিলেন। সদ্যই স্টার জলসায় অ্যাওয়ার্ড শো অনুষ্ঠিত হতে পারে, সেকারনেই কী এই মহড়া; নাকি ব্যক্তিগত কোনো অনুষ্ঠানে নাচবেন তিনি সেটা তো সময়ই বলবে। এখন দেখুন মনামীর মনমাতানো নাচের সেই অপূর্ব ভিডিওটি, নীচে সাজানো রইল আপনার জন্য।

Advertisement

Related Articles

Back to top button