ক্রিকেটখেলা

তোমার মাথায় চুলের চেয়ে আমার কাছে বেশি মাল (টাকা) আছে, শেহবাগের উদ্দেশ্যে বললেন শোয়েব

Advertisement
Advertisement

বীরেন্দ্র শেহবাগের ২০১৬ সালে পাকিস্তানের পেসার শোয়েব আখতারের উদ্দেশ্যে মন্তব্য করেছিলেন যে “পাকিস্তানের প্রাক্তন এই পেসার কেবল ব্যবসায়িক উদ্দেশ্যে ভারতীয় ক্রিকেটের প্রশংসা করেন।” তার বক্তব্যের পরিপ্রেক্ষিতে নিজের ইউটিউব চ্যানেলে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস ঠাট্টা করে বলেছেন যে “শেহবাগের মাথার চুলের চেয়ে তার বেশি টাকা আছে।”

Advertisement
Advertisement

কৌতুক অভিনেতা বিক্রম সাথয়ের সাথে ২০১৬ সালে ভাইরাল হওয়া ভিডিওতে শেহবাগ বলেছিলেন যে আখতার তার দেশের হয়ে খেলার সময়ে কখনই ভারতের এত প্রশংসা করেননি এবং এখন কেবল তার ব্যবসায়ের উদ্দেশ্যেই তা করছেন।

Advertisement

আরও পড়ুন : ঋষভ পন্ত কী ধোনির উত্তরসূরি? কী বলছে বিশ্ব ক্রিকেট মহল

Advertisement
Advertisement

আখতার শেহবাগ এর উদ্দেশ্যে বলেছেন “I have more maal (money) than your baal (hair) অর্থাৎ তোমার মাথায় চুলের চেয়ে আমার কাছে বেশি অর্থ আছে। আমার প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে তা নিশ্চয়ই বুঝতে পারেন। শোয়েব আখতার হতে আমার ১৫ বছর সময় লেগেছে। হ্যাঁ, ভারতে আমার প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে, তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে তারা ভালো খেলতে না পারায় আমি সমালোচনাও করেছি”।

শেষে তিনি বলেছেন, “আমি এটি একটি মজা করে বলেছি, দয়া করে এটিকে রসিকতা হিসাবে গ্রহণ করবেন,” তিনি আরও যোগ করেছেন, “বিরু, এটি একটি রসিকতা, এটি রসিকতা হিসাবে নেবে।”

Advertisement

Related Articles

Back to top button