টেক বার্তা

জিওর পর এবার বিএসএনএল নিয়ে এলো ‘হ্যাপি নিউ ইয়ার’ প্ল্যান

Advertisement
Advertisement

রিলায়েন্স জিওর পর এবার বিএসএনএল তাদের গ্রাহকদের জন্য ক্রিসমাস এবং নতুন বছর অফার নিয়ে এলো। নতুন এই অফারের আওতায় বিএসএনএল প্রিপেইড গ্রাহকরা ১৯৯৯ টাকা রিচার্জ করলে প্রতিদিন ৩ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্ককে আনলিমিটেড কলিং এর সুবিধা, প্রতিদিন ১০০ এসএমএস, ফ্রি বিএসএনএল টিউনস এবং বিএসএনএল টিভি সাবস্ক্রিপশন পাবেন।

Advertisement
Advertisement

সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপার হচ্ছে নতুন এই প্ল্যানটি ৩৬৫ দিনের বদলে ৬০ দিন অতিরিক্ত ভ্যালিডিটির সাথে ৪২৫ দিনের হবে। বিএসএনএলের ক্রিসমাস এবং নিউ ইয়ার অফারটি ২০২০ এর জানুয়ারী পর্যন্ত থাকবে।

Advertisement

আরও পড়ুন : ২০২০ সালে নতুন করে টাকা রোজগারের সুযোগ দিচ্ছে Google Pay

Advertisement
Advertisement

এছাড়াও সরকারি টেলিকম অপারেটরটি তার দুটি রিচার্জে অতিরিক্ত টকটাইম দেওয়ার ঘোষণা করেছে। ৪৫০ টাকার রিচার্জ প্ল্যানে এখন ৫০০ টাকার রিচার্জের সমপরিমাণ টকটাইম দেওয়া হবে এবং ২৫০ টাকার রিচার্জ প্ল্যানে ২৭৫ টাকার টকটাইম দেওয়া হবে। এই প্ল্যানটিও আগেরটার মতোই ২০২০ এর জানুয়ারি পর্যন্তই থাকবে।

বিএসএনএল তাদের গ্রাহকদের এই প্ল্যানের কথা জানাতে টুইট করে। টুইটে তারা জানায়, ‘১৯৯৯ টাকার সাথে রিচার্জ করুন এবং ৬০ দিনের অতিরিক্ত বৈধতা পান (৩৬৫+৬০ দিন)। বিএসএনএল সম্প্রতি কেরালায় ১০৯ টাকার মিথরাম প্লাস প্রিপেইড প্ল্যান এনেছে। প্ল্যানটিতে ১০৯ টাকায় প্রতিদিন সব নেটওয়ার্কে ২৫০ মিনিটের ফ্রি কলিং এবং ৫ জিবি ডেটা দিচ্ছে ২০ দিনের জন্য।

Advertisement

Related Articles

Back to top button