Today Trending Newsনিউজরাজ্য

আজ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Advertisement
Advertisement

দুমকার পরে এবার নির্বাচনী জনসভায় যোগ দিতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে তিনি নামছেন দুপুর দেড়টা দুটো নাগাদ। দিল্লি থেকে তিনি আসবেন। বিমানবন্দরের নেবে বায়ুসেনার চপারের ঝাড়খণ্ডের গিরিডি তে যাবেন তিনি তার পরে আবার দুর্গাপুরের উদ্দেশ্যে রওনা দেবেন সাড়ে তিনটে থেকে চারটের মধ্যে। তারপর দুর্গাপুর থেকে পাড়ি দেবেন দিল্লির পথে।

Advertisement
Advertisement

বিমানবন্দরের নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে যাবেন দুর্গাপুর বর্ধমান লোকসভা কেন্দ্রের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। এ ছাড়াও একাধিক রাজ্যে সদস্যরা যাবেন। উপস্থিত থাকবেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। ঐদিন বিজেপির পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে রাজ্যের বর্তমান পরিস্থিতি সম্পর্কে কথা বলবেন।

Advertisement

আরও পড়ুন : নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে কয়েকদিনের বিক্ষোভে ক্ষতি প্রায় ১০০ কোটি

প্রধানমন্ত্রীর সঙ্গে বসার আগে তিনি সোমবার সিটি সেন্টারের খাদি মেলার উদ্বোধন করেন সুরিন্দর। নরেন্দ্র মোদি কখন বিমানবন্দরে নামেন তার সঠিক সময় জানা যায়নি, তবে নিরাপত্তা ব্যবস্থার যথেষ্ট আঁটোসাঁটো রাখা হয়েছে।

Advertisement
Advertisement

নির্বাচনের সংশোধনী বিল আইন পাস হওয়ার পরে সারা দেশজুড়ে শুরু হয়েছে হিংসাত্মক ঘটনা। রাস্তা অবরোধ রেল অবরোধ রেললাইন ভাঙচুর ক্ষতিগ্রস্ত হয়েছে। আজ রাজ্যে বিজেপির তরফ থেকে সুরিন্দর সিং প্রধানমন্ত্রীর সঙ্গে এই বিষয়ে কথা বলবেন বলে জানানো হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button