নিউজরাজ্য

আগামীকাল খড়গপুর কেন্দ্রে উপনির্বাচন, তার আগে তৃণমূলকে তীব্র কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

Advertisement
Advertisement

রাত পেরোলেই সোমবার। আর আগামীকাল সোমবার পশ্চিমবঙ্গের করিমপুর, কালিয়াগঞ্জ এবং খড়গপুর সদর এই তিনটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। এর আগে খড়গপুর কেন্দ্রের বিধায়ক ছিলেন দিলীপ ঘোষ। লোকসভা ভোটে জয়লাভ করার পর দিলীপ ঘোষ রাজ্য বিজেপির সভাপতি নির্বাচিত হলে খড়গপুর কেন্দ্রে আসনটি ফাঁকা থেকে যায়।আর খড়গপুরে উপনির্বাচনের আগেই শাসক দলের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ।

Advertisement
Advertisement

ভোটের আগের দিনই তিনি তীব্র কন্ঠে নিজের নাম উল্লেখ করে খড়গপুরের ভোট প্রচারে বলেন, “দিলীপ ঘোষ কাউকে ভয় পায় না। যারা অন্যায় করে তারা আমাকে ভয় পায়।” এদিন তিনি তৃণমূলের বিরুদ্ধে কটাক্ষ করে বলেন, “বাংলায় বিজেপি আসার পর থেকে বিজেপির ভোট কমার পরিবর্তে বরং বেড়েছে।

Advertisement

তৃণমূল ক্ষমতায় আসার পর থেকে মানুষকে ধোঁকা দিয়েছে তাই মানুষের তাদের প্রতি আস্থা নেই। অপরদিকে আদর্শ ও স্বচ্ছ নেতৃত্বের ফলে বিজেপির উপর ভরসা করছে জনগণ।”এছাড়া নবান্ন ও রাজভবনের সংঘাত প্রসঙ্গে তিনি তৃণমূলের বিরুদ্ধে বলেন যে রাজ্যপালকে বারংবার আক্রমণ করার ফলে তৃণমূলের সংকীর্ণ মানসিকতার পরিচয় পাওয়া যায়। তবে এতো কিছুর পরও রাজ্যপাল মুখ্যমন্ত্রীর বাড়ির পুজোতে উপস্থিত ছিলেন।

Advertisement
Advertisement

এছাড়া এদিন তিনি এক সাক্ষাৎকারে জানান যে নির্বাচনে গন্ডগোল দেখা তা শক্ত হাতে প্রতিরোধ করবে বিজেপি। যেমন পরিস্থিতি হবে তার সমুচিত মোকাবিলা করা হবে।

Advertisement

Related Articles

Back to top button