বিনোদন

Web Series: বিয়ের প্রথম রাতে শরীর নিয়ে খেললেন নব-দম্পতি, ভুলেও পরিবারের সাথে দেখবেন না

বিগত কয়েক বছরে বলিউড কিংবা টলিউডের ধারাবাহিক সিনেমার দম্ভ ভাঙার পাশাপাশি সুপারহিট প্রমাণিত হচ্ছে একাধিক ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

আজকের দিনে বিনোদন জগতে যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে, সেটি আর কিছু নয় বরং ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া ওয়েব সিরিজ। করোনা মহামারির কারণে যখন গোটা সিনেমা ইন্ডাস্ট্রি নিজেদের বাজার গুটিয়ে নিয়েছিল, ঠিক সেই সন্ধিক্ষণে প্রাইম শর্ট, উল্লু, এমএক্স প্লেয়ার সহ একাধিক ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ করা হয় একের পর এক সাহসী ওয়েব সিরিজ। যা সেই সময় মানুষের বিনোদনের অন্যতম কারণ হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছিল। আর সেই ধারাবাহিকতা আজকের দিনেও বজায় রয়েছে নেটিজেনদের মধ্যে।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছরে বলিউড কিংবা টলিউডের ধারাবাহিক সিনেমার দম্ভ ভাঙার পাশাপাশি সুপারহিট প্রমাণিত হচ্ছে একাধিক ওয়েব সিরিজ। মূলত করোনা মহামারির কারণে যখন গোটা বিশ্ব স্তব্ধ হয়েছিল, তখন থেকে শুরু হয় উষ্ণ ওয়েব সিরিজের পথচলা। আজকের দিনে বিভিন্ন ডিজিটাল মার্কেটে একের পর এক ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সাধারণত যৌনতায় ভরা ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করেন নেটিজেনরা। বিশেষ করে বেড সিনে ভরপুর ওয়েব সিরিজ গুলি তুলনামূলক ভাবে বেশি পছন্দ করেন নেটিজেনরা।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ওয়েব সিরিজটি নিয়ে এসেছি, সেটিও চরম সাহসিকতায় ভরপুর। সম্প্রতি “Primeshots App”-এ রিলিজ করা হয়েছে যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ “সিল-২”। এই ওয়েব সিরিজের গল্পটি এমন একটি ছেলেকে নিয়ে, যার বিয়ে ঠিক হয়ে গেছে। তবে তার বন্ধুরা তার ভাবী স্ত্রীর সম্পর্কে এমন একটি গোপন তথ্য ফাঁস করে যা মোটেও অনুমান করতে পারেনি ওই ছেলে।

Advertisement
Advertisement

ওই ছেলে নিজের বন্ধুদের মুখে শোনে, যে মেয়ের সাথে তার বিয়ে ঠিক হয়েছে তার সিল কেটে গেছে। আমরা আপনাদের বলি, এই ওয়েব সিরিজে চরম সাহসিকতা দেখিয়েছেন অভিনেত্রী আয়েশা কাপুর। যদি আপনি ঘাম ঝরাতে চান, তবে এক্ষুনি উপভোগ করুন এই সাহসী ওয়েব সিরিজটি।

Advertisement

Related Articles

Back to top button