বিনোদনবলিউড

বোল্ড সিনে ভরপুর Ullu অ্যাপের এই ওয়েব সিরিজ, ভুলেও বাড়ির বাচ্চাদের সামনে দেখবেন না

উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে

Advertisement
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement
Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। আপনি এই সমস্ত ওয়েব সিরিজ দেখে লজ্জায় লাল হয়ে যাবেন। ভুল করেও আপনি এই ওয়েব সিরিজ পরিবারের সামনে দেখবেন না।

Advertisement

Advertisement
Advertisement

সম্প্রতি উল্লু অ্যাপে রিলিজ করে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ‘অঙ্গুরী ভাবী‘ পার্ট ২ ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজ ঘনিষ্ঠ ও ইরোটিক দৃশ্যে ভরপুর। এই ওয়েব সিরিজ দেখে অস্থির হয়ে গেছেন দর্শকরা। ওয়েব সিরিজে অজয় ​​এবং আঙ্গুরির বিবাহিত জীবন মসৃণভাবে চলছে, যতক্ষণ না একজন অপরিচিত ব্যক্তি এসে আঙ্গুরির অন্ধত্বের সুযোগ নিতে শুরু করে। অবশেষে অজয় ​​জানতে পারে এবং সে তার স্ত্রীর শ্লীলতাহানির প্রতিশোধ নিতে উদ্যোগী হয়। এর কিছু ঝলক দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Related Articles

Back to top button