বিনোদনবলিউড

Web Series: টিউশন টিচারের সঙ্গে মাখোমাখো প্রেম, Ullu-র এই ওয়েব সিরিজ লজ্জার সীমা অতিক্রম করেছে

Advertisement
Advertisement

ভারতের সবচেয়ে বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম Ullu থেকে আমরা আপনার জন্য আরেকটি নতুন ওয়েব সিরিজ নিয়ে এসেছি, যেখানে প্রচুর পরিমাণে প্রেম এবং রোমান্স রয়েছে। আজ আমরা আপনাকে বহুপ্রতীক্ষিত ওয়েব সিরিজ টিউশন টিচার সম্পর্কে বলতে যাচ্ছি যা দর্শকদের রোমাঞ্চিত করেছে। এই ওয়েব সিরিজে অভিনেত্রী ঐশ্বরিয়া আগরওয়াল একটি হট ভূমিকায় অভিনয় দিয়েছেন, যা দেখে আপনিও পাগল হয়ে যাবেন। ওয়েব টিউশন টিচার সিরিজের পুরো প্লটটি টাইম ট্রাভেল সিরিজের উপর ভিত্তি করে তৈরি, টিউশন টিচার ওয়েব সিরিজের গল্পটি একজন শিক্ষক এবং তার ছাত্রকে ঘিরে আবর্তিত। শিক্ষক ছেলেটিকে তার বাড়িতে পড়ানোর জন্য আমন্ত্রণ জানান।

Advertisement
Advertisement

Advertisement

একদিন ছাত্রটি তার শিক্ষকের সাথে ফ্লার্ট করতে শুরু করে বলে যে আজ তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে। যার পর শিক্ষক এই প্রশ্নের কোনো উত্তরই দেন না। এরপর একদিন সেই ছাত্রটি তার শিক্ষককে সাহস করে বলে যে সে তার বন্ধুকে বলেছিল যে নিজের একটি সুন্দর বান্ধবী পেয়েছে। একই সঙ্গে শিক্ষার্থী ও শিক্ষকের মধ্যে অন্তরঙ্গ দৃশ্য দেখানো হয়। এই ওয়েব সিরিজে পরবর্তীতে কী ঘটেছিল তা জানতে, আপনি এই ওয়েব সিরিজটি ULLU অ্যাপে দেখতে পারেন।

Advertisement
Advertisement

টিউশন টিচার ওয়েব সিরিজের গল্পে শিক্ষকও তার ছাত্রর প্রেমে পড়ে যান। এরপর ক্রমে দুইজনের মধ্যে প্রেমে একাধিক দুর্দান্ত ও হটনেস দৃশ্য দেখতে পাবেন ওয়েব সিরিজের দর্শকরা। আপনিও যদি একা এই ওয়েব সিরিজটি দেখেন তবে এটি আপনাকে পাগল করে তুলবে। তাই অনেক মন দিয়ে একা এই ওয়েব সিরিজটি দেখুন।

Advertisement

Related Articles

Back to top button