বিনোদনবলিউড

রেকর্ডের পর রেকর্ড ভেঙে রমরমিয়ে চলছে ‘জওয়ান’, শাহরুখ সহ বাকিদের পারিশ্রমিক শুনলে ভিরমি খাবেন

Advertisement
Advertisement

গোটা দেশ শাহরুখ খান, নয়নতারা অভিনীত ‘জওয়ান’ জ্বরে কাবু হয়ে পড়েছে। বলিউডের কিং খানের এই সিনেমাকে ঘিরে প্রবল উন্মাদনা কাজ করতে তাঁর অনুরাগীদের মধ্যে। যত দিন এগোচ্ছে ততই একের পর এক রেকর্ড গড়েই চলেছে সিনেমাটি। রিলিজের আগে হোক বা পড়ে, শিরোনামে টিকে রয়েছে এই সিনেমাটি।
তবে আপনি কি জানেন যে এই ছবির কলাকুশলীরা কত টাকা পারিশ্রমিক নিয়েছেন? বিশিষ্ট মহলের মতে, পারিশ্রমিকের অঙ্ক দেখলে মাথা ঘুরে যেতে পারে আপনারও। শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত ছবি জওয়ান মুক্তির পর থেকেই বক্স অফিসে প্রচুর ঝড় তুলেছে একপ্রকার। পাঠানের পর শাহরুখ খানের ছবি নিয়ে প্রচুর উন্মাদনা ছিল এবং শাহরুখ খানের ভক্তরাও দীর্ঘদিন ধরে এই ছবির জন্য অপেক্ষা করছিলেন।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Jawan (@jawanmovie)

Advertisement

ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন নয়নতারা, বিজয় শেঠুপতি, সানিয়া মালহোত্রা ও দীপিকা পাড়ুকোন। চলুন জেনে নেওয়া যাক জওয়ানের অভিনেতা অভিনেত্রীরা এই ছবির জন্য কত টাকা নিয়েছেন।

Advertisement
Advertisement

• শাহরুখ খান

শোনা যাচ্ছে, অ্যাটলির এই ছবির জন্য প্রায় ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ খান। শুধু তাই নয়, ছবির আয়ের ৬০ শতাংশ শেয়ারও নিচ্ছেন শাহরুখ খান।

• বিজয় শেঠুপতি

দক্ষিণের সুপারস্টার বলা হয় বিজয় শেঠুপতিকে। তিনিও জওয়ান ছবিতে দুর্দান্ত চরিত্রে অভিনয় করেছেন। শোনা যাচ্ছে, এই ছবির জন্য বিজয় শেঠুপতিকে ২১ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে।

• নয়নতারা
দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার এটি বলিউড ডেবিউ ছবি। এই ছবিতে শাহরুখ খানের নায়িকা হয়েছেন নয়নতারা। জানা গিয়েছে, জওয়ানের জন্য নয়নতারাকে প্রায় ১০ কোটি টাকা ফি দেওয়া হয়েছে।

• দীপিকা পাড়ুকোন
শাহরুখ খানের সাথে পাঠানে দীপিকা পাড়ুকোনও ছিলেন এবং ছবিটি দুর্দান্ত হিট হয়েছিল। বলিউডে একটি ছবির জন্য দীপিকা ১৫ থেকে ৩০ কোটি টাকা পারিশ্রমিক নেন জানা যায়। কিন্তু যেহেতু দীপিকা এই সিনেমায় ক্যামিও করলেও জওয়ানের জন্য তিনি কত টাকা পেয়েছেন, তা জানা যায়নি।

• প্রিয়মণি
‘চেন্নাই এক্সপ্রেস’-এ শাহরুখ খানের সঙ্গে কাজ করা অভিনেত্রী প্রিয়মণিও এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। শোনা যাচ্ছে, এই চরিত্রের জন্য প্রিয়মণিকে ২ কোটি টাকা দেওয়া হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button