কেরিয়ার

সুখবর! চাকরির সুযোগ কলকাতা মেট্রো রেলে! বেতন ৫০ হাজার টাকা

Advertisement
Advertisement

বর্তমান সময়ে বেকারত্ব ভারতের এক বিশাল বড়ো সমস্যা হয়ে দাঁড়িয়েছে। ভাতের জনসংখ্যা খরগোশের মতো দৌড়ালেও চাকরির পদ কিন্তু সেই আগের মতো রয়ে গেছে। এবার চাকরির সুযোগ নিয়ে কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড একটি বিজ্ঞপ্তি জারি করল। www.kmrc.in এই ওয়েবসাইটে মিলবে আবেদনের ফর্ম। এটি এক চুক্তি ভিত্তিক চাকরি। আপাতত একবছরের জন্য চুক্তিতে নিয়োগ হতে পারবে কর্মীরা। তবে কার্যানুসারে চুক্তির বয়স সীমা বাড়ানো যেতে পারে। আবেদনের শেষ তারিখ ১৭ই নভেম্বর।

Advertisement
Advertisement

‘ল এক্সিকিউটিভে’ পদে আপাতত নিয়োগ করবে কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড। এই পদের নিন্মতম যোগ্যতা স্নাতক পাশ। এছাড়া আগ্রহ প্রার্থীর যেকোনো লফর্মে বা আইনজীবি হিসেবে কাজ করার নূন্যতম ৫ বছরের অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক।

Advertisement

নূন্যতম ৩৫ বছর পর্যন্ত বয়সিরা অবেদন করতে পারবে এই পদে। ১ লা সেপ্টেম্বর ২০১৯ তারিখের ভিত্তিতে সর্বোচ্চ ৬০ বছর বয়সীরা এই পদে আবেদন করতে পারবে। পদে নিযুক্ত কর্মীরা প্রতি মাসে ৫০ হাজার টাকা করে বেতন পাবে।

Advertisement
Advertisement

আবেদনকারীরা www.kmrc.in ওয়েবসাইটে গিয়ে আবেদনের ফর্ম ডাউনলোড করতে পারবেন। তা পূরন করে একটি ঠিকানায় পাঠাতে পারবেন যেটা হল- ম্যানেজিং ডাইরেক্টর, কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড, কেএমআরসি ভবন, এইচআরবিসি কম্পাউন্ড, মুন্সি প্রেমচাঁদ সরণি, কলকাতা-৭০০০২১।

এরকম সমস্ত আপডেট পেতে ওপরের ডান দিকের ফলো অপশনে ক্লিক করুন

Advertisement

Related Articles

Back to top button