বলিউডবিনোদন

শাড়িতে ‘সাকি-সাকি’ গানে সুপার সেক্সি ডান্স করলেন Nora Fatehi, কোমরের নমনীয়তা দেখে সবার মুখ খুলে গেল (VIDEO)

Advertisement
Advertisement

নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। তার যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি পুনরায় নোরা ফাতেহি মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন নিজের নাচের সূত্র ধরে।

Advertisement
Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। নেটদুনিয়ায় প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও সোশ্যাল মিডিয়ার পাতায় চোখে পড়ার মতো। নোরা ফাতেহি বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই আটকে থাকে তার উপরে। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে দেখা দেন তিনি, যা রীতিমতো নজর কাড়ে সকলের।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’এর মঞ্চে নোরা ফাতেহিকে দুর্দান্ত নাচ পরিবেশন করতে দেখা গিয়েছে। এদিন শাড়ি পরেই রিয়্যালিটি শোয়ের মঞ্চ কাঁপিয়ে ছিলেন নোরা। ‘সাকি সাকি’র তালেই ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’এর মঞ্চে এক খুদে প্রতিযোগীর সাথেই এদিন পারফর্ম করেছিলেন তিনি। পারফর্মের সময় তার প্রতিটি ভঙ্গি মুগ্ধ করেছে সকলকে। মুগ্ধ হয়েছিলেন সমস্ত প্রতিযোগীদের পাশাপাশি গীতা মা ও টেরেন্সও। অভিনেত্রী যে সত্যিই একজন দক্ষ নৃত্যশিল্পী, তা তার নাচেই আবারো স্পষ্ট হয়েছে। তবে বাচ্চাটিও যে এদিন অভিনেত্রীর সাথে তাল মিলিয়েই পারফর্ম করেছিল সেকথা আর আলাদাভাবে বলার নয়।

Advertisement

Related Articles

Back to top button