বলিউডবিনোদন

সোফিয়া আনসারির স্টাইল নকল করলেন Nia Sharma, খুলে দিলেন জিন্সের বোতাম

Advertisement
Advertisement

হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ নিয়া শর্মা। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। প্রায়ই একাধিক কারণে বিতর্কে জড়ান তিনি। কেরিয়ারের শুরুর সময় থেকেই একটু স্পষ্টবাদী অভিনেত্রী নিয়া শর্মা। নেটদুনিয়ায় কটাক্ষের মুখোমুখি হলেও সেইসমস্ত কটাক্ষকারীদের সরাসরি জবাব দিয়ে দেন তিনি। তবে বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় ভালোই সক্রিয় তিনি। নেটমহলে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। তার যেকোন পোস্টই রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হচ্ছেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে একেবারেই বোল্ড লুকেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। সাদা মনোকিনি ও ব্লু ডেনিমেই এদিন নিজের লুক সেট করেছিলেন তিনি, যা খুব স্বাভাবিকভাবেই দৃষ্টি আকর্ষণ করেছে নেটনাগরিকদের।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে বোল্ড ফটোশুটেই অংশ নিতে দেখা গিয়েছে নিয়াকে। এদিন নুড মেকাপে দুধ সাদা অফশোল্ডার মনোকিনিতে ছিলেন অভিনেত্রী। সাথে পরেছিলেন ব্লু ডেনিমও। গলায় একটি মানানসই চেনও পরেছিলেন তিনি। নিয়েছিলেন একটি ব্রান্ডেড ব্যাগও। তার চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। কখনো জিন্সের বোতাম খুলে, আবার কখনো পকেটে হাত দিয়েই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি। কোনো একটি পাঁচতারা হোটেলেই নিজের এই সাম্প্রতিক বোল্ড ফটোশুটটি করেছেন অভিনেত্রী। সেকথা অবশ্য তার শেয়ার করে নেওয়া ঝলকেই স্পষ্ট হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button