বিনোদনবলিউড

Virat-Anushka: বিয়ের আগে এই ৪ পুরুষের সাথে এমন কাজ করেছেন অনুষ্কা শর্মা

এই ৪ জনের মধ্যে একজন আবার বিরাট কোহলির মতোই ক্রিকেটার

Advertisement
Advertisement

বিরাট কোহলিকে কে না চেনে। ভারতের ক্রিকেট দলের সর্বকালের সবথেকে বড় কয়েকজনের ব্যাটসম্যানের তালিকা যদি বানানো হয় তাহলে সচিন তেন্ডুলকরের পরেই স্থান বিরাটের। তার ব্যাটে রানের ফুলঝুরি দেখে মেতে ওঠেন আট থেকে আশি সকলেই। কিন্তু, তার ব্যক্তিগত জীবন নিয়েও তিনি সবসময় শিরোনামে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তার জীবন নিয়ে চর্চা কম না। সবথেকে বেশি তার স্ত্রীকে নিয়ে চর্চা সব মহলে। তবে এবারে তার স্ত্রীর একটি এমন বিষয় সামনে এসেছে, যা দেখে অনেকেই অবাক। শোনা যাচ্ছে, তার স্ত্রী অনুশকা নাকি বিয়ের আগে ৪ জনের সাথে সম্পর্কে ছিলেন। আর সবথেকে বড় কথা, এরা সবাই নাকি বিরাটের পরিচিত এবং কয়েকজন বিরাটের সঙ্গে ক্রিকেট খেলেছেন একটা সময়ে। চলুন আজকে সেটাই জেনে নেওয়া যাক।

Advertisement
Advertisement

অনুষ্কা শর্মা রণবীর সিংকে পছন্দ করতেন

Advertisement

আপনি কি রণবীর সিং নামের বিখ্যাত অভিনেতার কথা শুনেছেন? অবশ্যই শুনে থাকবেন। আপনি যদি পিরিয়ড ড্রামার ভক্ত হন, তাহলে তো অবশ্যই আপনি এই অভিনেতার কথা শুনেছেন। তিনি সত্যিই দেখতে হ্যান্ডসাম এবং সবসময় তিনি ফিট। রণবীর সিং এবং আনুশকা শর্মা ব্যান্ড বাজা বারাত ছবিতে কাজ করেছিলেন। এই ছবিটি অনেক মানুষ পছন্দ করেছিল এবং ছবিটি সুপার হিট প্রমাণিত হয়েছিল। এই ছবির সময় দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে যায়। অভিনেত্রী আনুশকা শর্মা সত্যিই রণবীর সিংকে পছন্দ করেছিলেন, কিন্তু তাদের সম্পর্কটা খুব একটা ভালোভাবে জমেনি। অনেকেই যদিও এই সম্পর্কের ব্যাপারে কিছু কিছু সন্দেহ করেছিল।

Advertisement
Advertisement

সুরেশ রায়নাকে ডেট করেছেন অনুষ্কা শর্মা

সুরেশ রায়না সত্যিই একজন ভালো ক্রিকেটার যিনি সারা বিশ্বে বিখ্যাত তার ব্যাটিং স্টাইলের জন্য। তিনি তার খেলার মাধ্যমে লোকেদের খুশি করেন এবং তিনি অনেকবার টিম ইন্ডিয়াকে জিততেও সাহায্য করেছেন। ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সুরেশ রায়নাকেও একটা সময়ে ডেট করেছেন আনুশকা শর্মা। কিন্তু, এই ব্যাপারটা কেউ নিশ্চিতভাবে জানে না। সুরেশ রায়না বিরাট কোহলির একজন ভালো বন্ধু। ফলে, এই বিষয়টা নিয়ে বেশি মাতামাতি হয়না।

জোহেব ইউসুফের সঙ্গে ছিল সম্পর্ক

অনুষ্কা শর্মা যখন মডেল ছিলেন, তখন জোহেব ইউসুফ নামে একজনের সাথে বন্ধুত্ব ছিল অনুষ্কার। দুজনকে অনেকবার এক সাথে দেখা গেছে একাধিক রেস্তোরায়। প্রায় ২ বছর ধরে তাদের দুজনের সম্পর্ক ছিল। জোহেব ইউসুফের সঙ্গে নাকি এনগেজমেন্ট অবধি সেরে ফেলেছিলেন অনুষ্কা শর্মা। তবে, পরে তাদের সম্পর্ক টেকেনি। শোনা যায়, বিখ্যাত হওয়ার সাথে সাথে জোহেব ইউসুফ থেকে নিজেকে দূরে সরিয়ে নেন অভিনেত্রী।

অনুষ্কা শর্মা ও রণবীর কাপুরের মধ্যেও ছিল সম্পর্ক

মেয়েরা রণবীর কাপুরকে পছন্দ করে কারণ তিনি খুব সুদর্শন এবং তার স্টাইল বেশ ভালো। অনুষ্কা শর্মা এবং রণবীর কাপুরের জুটিকেও পছন্দ করতেন অনেকে। সেই কারণে, অনুষ্কা শর্মার নাম বলিউড অভিনেতা রণবীর কাপুরের সাথে যুক্ত হয়েছে। দুজনকে নাকি একসাথে সময় কাটাতে দেখে গেছিল একটা সময়ে। তবে এইসব জল্পনা একেবারে সত্যি নাকি সেটা বলা যায়না।

Advertisement

Related Articles

Back to top button