বিনোদনবলিউড

অমরীশ পুরির মেয়ের সৌন্দর্য্য দেখে পাগল হবেন আপনিও, প্রেমে পড়েছিলেন সালমান খানও

নম্রতা পুরী ফিল্ম জগত থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন

Advertisement
Advertisement

ভারতীয়দের মধ্যে বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে ক্রেজ অনেকদিন আগে থাকতেই। ফ্যানেরা মোটামুটি তাদের প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন সম্বন্ধে ওয়াকিবহাল থাকেন। তারকা ও তাদের পরিবারের সদস্যদের কাহিনী নজর এড়িয়ে যায় না নেট নাগরিকদের। এই বলিউড জগতের এক অন্যতম জনপ্রিয় ভিলেন হলেন অমরীশ পুরি। তাঁর দুর্দান্ত অভিনয়ের ফ্যান গোটা দেশ। এমনকি তাঁর জনপ্রিয়তা দেশের গণ্ডিও ছাড়িয়ে গিয়েছে। তিনি প্রচুর সিনেমাতে ভিলেনের রোল করেছেন। বলা যেতে পারে বলি জগতের সবচেয়ে বড় ভিলেন ছিলেন এই অমরীশ পুরি। তবে আজকের এই প্রতিবেদন তাঁকে নিয়ে নয়। বরং এই প্রতিবেদনে বলা হবে তাঁর মেয়েকে নিয়ে।

Advertisement
Advertisement

বলি জগতের তারকাদের মধ্যে ভিলেনের রোল করেও সকলের প্রিয় হয়ে উঠেছিলেন অভিনেতা অমরীশ পুরি। একাধিক হিট হিন্দি সিনেমাতে তাঁর ব্যাপক অভিনয় মন জয় করে নিয়েছে লাখ লাখ মানুষের। নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে জায়গা করে নিয়েছিলেন তিনি। অমরীশ পুরি ‘দিল ওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘কয়লা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘নাগিনা’, ‘করণ অর্জুন’, ‘পরদেস’, ‘দামিনী’ এর মতো বহু সুপারহিট ছবি করেছেন। তবে তাঁর মেয়ে নম্রতা পুরী ফিল্ম জগত থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেন।

Advertisement

প্রথম থেকেই লাইট ক্যামেরার দুনিয়া থেকে দূরে থাকেন অমরীশ পুরির মেয়ে নম্রতা পুরী। তবে ফিল্ম দুনিয়া থেকে দূরে থাকলেও তিনি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝেই মাঝেই বিভিন্ন ফটোশুটের ছবি পোস্ট করে যা দেখে অবাক হতে পারেন আপনিও। তাঁকে দেখতে খুবই সুন্দরী। অনেক বলি অভিনেত্রী ডাঁহা ফেল করবেন নম্রতার সৌন্দর্যের সামনে। আপনাদের জানিয়ে রাখি, এই নম্রতা পুরী একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। পাশাপাশি তিনি একজন জনপ্রিয় ডিজাইনারও। তাঁর ডিজাইন করা অনেক পোশাক নজর কেড়ে নেয় বিভিন্ন ফ্যাশন শোতে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button