খেলাক্রিকেটবলিউড

Virat-Anushka: দাঁত-মুখ খিঁচিয়ে বিরাটের সেলিব্রেশন নকল করলেন অনুষ্কা, ভিডিও ভাইরাল নেট পাড়ায়

আইপিএল থেকে বিদায় নেওয়ার পর বর্তমানে বিরাট কোহলি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলার উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করতে শুরু করেছে।

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটে বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যানের কথা বললে সবার আগে যে নামটি উঠে আসে, সেটি অবশ্যই বিরাট কোহলির। আন্তর্জাতিক ক্রিকেটে ৭৫টি শতকের পাশাপাশি আইপিএলের ইতিহাসে সর্বাধিক শতক করার রেকর্ড রয়েছে এই রান মেশিনের দখলে। চলতি আইপিএলে দলের পারফরমেন্স ভালো না হলেও বিরাট কোহলির পারফরমেন্স মুগ্ধ করেছে ক্রিকেটপ্রেমীদের। দুটি শতকের পাশাপাশি ১৪ ইনিংসে তার ব্যাট থেকে ৬৩৯ রান! আমরা আপনাদের জানিয়ে রাখি, গ্রুপ পর্যায়ে গুজরাটের বিপক্ষে হেরে চলতি আইপিএল থেকে বিদায় নিয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

Advertisement
Advertisement

এদিকে আইপিএল থেকে বিদায় নেওয়ার পর বর্তমানে বিরাট কোহলি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলার উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করতে শুরু করেছে। তারই মধ্যে স্পোর্টস ব্র্যান্ড পুমার ‘জ্যাম অ্যান্ড ফ্যাম’ নামের একটি অনুষ্ঠানে যোগ দেন বিরাট এবং অনুষ্কা। আমরা আপনাদের জানিয়ে রাখি, দীর্ঘদিন ধরেই পুমার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন বিরাট। এ কথা কারোর অজানা নয় যে, সেলিব্রেটি জগতে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা আদর্শ দম্পতি। তাদের দুজনের কেমিস্ট্রিও চোখে পড়ার মতো।

Advertisement

সম্প্রতি ‘পুমার’ ওই আয়োজনে যোগদান করেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। সেখানে দুজনকে বেশ খোসমেজাজে দেখা গেছে গল্প করতে। আড্ডার মধ্যে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এমন একটি কান্ড করে বসেন যে, ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে নেট পড়ায়। সঞ্চালকের অনুরোধে অনুষ্কা শর্মা এমন একটি অঙ্গভঙ্গি করেন যা দেখে হেসে লুটিয়ে পড়েন বিরাট কোহলি। আসলে খেলার মাঠে বিরাট কোহলি যেভাবে সেলিব্রেশন করেন সেটি নকল করার চেষ্টা করছিলেন অনুষ্কা শর্মা। যা দেখে নিজের হাসির চেপে ধরে রাখতে পারেননি ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। আর কয়েক মিনিটের সেই ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button