ভাইরাল & ভিডিও

Dance Video: রাজস্থানী গানে আসর জমালো এই যুবতী, লালা ঘাঘড়াতেই জোড় ঠুমকা লাগালো সে

Advertisement
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement
Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে না চাইতেও পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে। আপাতত একাংশের মাঝে সেই ঝলকের সূত্র ধরেই চর্চায় রয়েছে সে। রইল ঝলক।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক যুবতীকে রাজস্থানী ডিজে গানের তালেই আসর জমাতে দেখা গিয়েছে। খুব সম্ভবত মনোরঞ্জনের উদ্দেশ্যেই এই আসরের আয়োজন করা হয়েছিল। এদিন লাল ঘাঘড়া চোলিতেই ‘ডিজে বাজাও রে’র তালেই তাল মিলিয়েছিল সে। আর এই পারফর্ম্যান্স যে সেখানে উপস্থিত সকলেই বেশ উপভোগ করছিলেন, তা ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে। উল্লেখ্য, এই ঝলকটি তিনবছর আগে ‘রাসেল ডান্স বিডি’ নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা পৌঁছে গিয়েছে তিন কোটির কাছাকাছি মানুষের কাছে।

Advertisement

Related Articles

Back to top button