বিনোদনক্রিকেটখেলাবলিউড

শচীন টেন্ডুলকারের মেয়ের হৃদয় ভাঙলেন, রেস্তোঁরায় অন্য সুন্দরীর সাথে শুভমান গিল, ভাইরাল ছবি

সারা টেন্ডুলকার ও শুভমান গিলের সম্পর্ক নিয়ে প্রায় চর্চা হয়

Advertisement
Advertisement

ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা একদিকে যেমন ইন্টারনেট দুনিয়াতে তাদের ব্যক্তিগত জীবনের কারণে সর্বদাই চর্চায় থাকেন ঠিক তেমনি আজকাল ক্রিকেট দলের তারকারা তাদের লাইফস্টাইল এবং ব্যক্তিগত জীবনের জন্য ইন্টারনেট দুনিয়াতে চর্চায় আসছেন। কিছুদিন আগে কে এল রাহুলের, আথিয়ার সাথে সম্পর্ক নিয়ে ইন্টারনেট দুনিয়া সরগরম হয়েছিল। এবার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় এলেন ভারতীয় ক্রিকেটার শুভমান গিল। ইন্টারনেটে ফাঁস হওয়ার কিছু ছবি নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে। ব্যাপারটি বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি অবশ্যই সম্পূর্ণ পড়ুন।

Advertisement
Advertisement

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শুভমান গিল প্রায়শই তাঁর খেলার পাশাপাশি ডেটিং-এর খবরের কারণে শিরোনামে থাকেন। ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চায় থাকে সচিন টেন্ডুলকারের মেয়ে সারা ও শুভমানের সম্পর্ক। এই নিয়ে কম জলঘোলা হয়নি। তবে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এমন কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে সবার মনে হয়েছে যে শুভমান শচীন কন্যার হৃদয় ভেঙে অন্য সুন্দরীর প্রেমে পড়েছেন। ঠিক কি রয়েছে এই ভাইরাল ছবিতে? জানতে এই প্রতিবেদনটির শেষ অংশটি অবশ্যই পড়ুন।

Advertisement

Advertisement
Advertisement

আসলে ইন্টারনেটে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গিয়েছে শুভমান সারা টেন্ডুলকারকে ছেড়ে অন্য এক সুন্দরীর সাথে রেস্তোঁরায় একান্ত সময় কাটাচ্ছেন। কে সেই সুন্দরী? তিনি আর কেউ নন, তিনি হলেন সারা। তবে টেন্ডুলকার নয়, সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। এই ছবি ভাইরাল হতেই তা নিয়ে ব্যাপক হইচই পরে গেছিল। তবে এই ছবির পিছনেও রয়েছে লুকোনো সত্য। সারা আলি খানের সাথে শুভমান গিলের যেই ছবিটি সামনে এসেছে, আসলে এই ছবিটি অনেক পুরনো এবং এটি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলমান ওয়ানডে সিরিজের। যেকেউ গিল এবং সারা আলি খানের এই ছবিগুলি দেখেছেন তখন সবাই বলছেন যে শুভমান গিল নিশ্চয়ই শচীন টেন্ডুলকারের মেয়ের হৃদয় ভেঙে দিয়েছেন এবং তিনি সারা আলি খানের সাথে সম্পর্কে এসেছেন। তবে এমনটা একদমই সত্য না।

Advertisement

Related Articles

Back to top button