বলিউডবিনোদন

Akshara Singh MMS Video: অক্ষরা সিংয়ের আরও একটি ভিডিও ভাইরাল, হোটেলের ঘরে বসেই এমন কাজ করেছেন

Advertisement
Advertisement

বর্তমান প্রজন্মের কাছে ভোজপুরি তারকাদের জনপ্রিয়তা নেহাতই কম নয়। এই ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই অজানা বা অচেনা নেই নেটনাগরিকদের কাছে। সেক্ষেত্রে সোশ্যাল মিডিয়ার পাতায় যদি ভোজপুরি প্রথম সারির কোনো তারকার একটি ঝলক ভাইরাল হয় তাহলে, তা খুব স্বাভাবিকভাবেই নজর কাড়ে অধিকাংশের।

Advertisement
Advertisement

বেশ কিছুসময় আগে অক্ষরে সিংয়ের একটি এমএমএস ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছিল, যা নিয়ে মিডিয়ার পাতায় বেশ দীর্ঘসময় চর্চায় ছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গেই মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, কেরিয়ারের শুরুর সময় থেকেই তার সাথে এমন ঘটনা ঘটে আসছে। তবে ২০১৮ থেকে একটি নির্দিষ্ট দল তার বিরুদ্ধে এই ষড়যন্ত্র করছে। আর এই এমএমএসের বিষয়টিকে ভিত্তিহীন বলে এই দাবি করেছেন অভিনেত্রী। যদি এ কাজ কোন ইউটিউবারের হতো তাহলে, তিনি বুঝতেন যে সে অর্থ উপার্জনের জন্য তার ভিডিও ভাইরাল করেছে। তবে এক্ষেত্রে তেমনটা নয়, কেউ ইচ্ছাকৃত তার ক্ষতি করার চেষ্টায় রয়েছে। সে চায় তিনি যাতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। তবে তিনি সাহস হারাবেন না বলেই জানিয়েছেন। পাশাপাশি এও জানিয়েছেন, খুব শীঘ্রই এই প্রসঙ্গে তিনি আইনি পদক্ষেপ নিতে চলেছেন।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর একটি রিল ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। সেই ভিডিওতে স্বপ্না চৌধুরীর জনপ্রিয় একটি গান ‘ইয়ার তেরা চেতক পে চালে’র তালেই দেখা মিলেছে অভিনেত্রীর। এদিন আয়নার সামনে দাঁড়িয়েই নিজের এই ভিডিওটি তৈরি করতে দেখা গিয়েছিল তাকে। এদিন ওভার সাইজ হুডি ও ডেনিমে ছিলেন তিনি। তার এই ঝলক যে তার অনুরাগীদের বেজায় পছন্দ হয়েছে, সেকথা আর আলাদাভাবে বলার নয়।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button